রংপুর ব্যুরো

  ২১ সেপ্টেম্বর, ২০২২

বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল: স্পিকার শিরিন শারমিন

ছবি: প্রতিদিনের সংবাদ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের মুক্তির পথ দেখিয়েছেন। তিনি আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন বলেই বাংলাদেশ আজ সমগ্র বিশ্বের মাঝে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আজকের বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। এসব কথা বলেছেন জাতীয় সংসদের স্পিকার ডঃ শিরিন শারমিন চৌধুরী।

রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শানেরহাট ইউনিয়নবাসীর মাঝে সেলাই মেশিন, হুইল চেয়ার, স্প্রে মেশিন ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি ।

উপজেলার শানেরহাট দ্বিমুখী উচ্চবিদ্যালয় মাঠে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) মহিলাদের মাঝে সেলাই মেশিন, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, কৃষকদের মাঝে স্প্রে মেশিন ও ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার ফেরদৌস আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মদ মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রানী রায়, ইউপি চেয়ারম্যান মেছবাহুর রহমান ও আরো অনেকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বঙ্গবন্ধু,শিরিন শারমিন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close