কুষ্টিয়া প্রতিনিধি

  ২০ সেপ্টেম্বর, ২০২২

ছাত্রলীগ নেত্রীকে কুপ্রস্তাব দিয়েছেন সংগঠনেরই নেতা, থানায় অভিযোগ

এবার কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জসহ তিনজনের বিরুদ্ধে কুপ্রস্তাব ও হত্যার হুমকি প্রদানের অভিযোগ করেছেন একই সংগঠনের এক নেত্রী। তিনি জেলার এক প্রভাবশালী নেত্রী।

ওই তরুণীর অভিযোগ, ছাত্রলীগ সাধারণ সম্পাদকের দেওয়া অনৈতিক সম্পর্ক স্থাপনের প্রস্তাবে রাজি না হওয়ায় তার ব্যক্তিগত কিছু ছবি ভুয়া আইডি খুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। যদিও ওই নেত্রীর এমন অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমুলক বলে দাবি করেছেন ওই ছাত্রলীগ নেতাসহ অনেকে।

এ ঘটনায় ওই তরুণী সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ জমা দিয়েছেন। ওই অভিযোগপত্রে ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ ছাড়াও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ফারদিন সৃষ্টি, জেলা ছাত্রলীগের সদস্য ও একই এলাকার হৃদয় ও মোহাইমিনুল মিরাজের নাম রয়েছে।

অভিযোগপত্রে ওই তরুণী উল্লেখ করেন, শেখ হাফিজ চ্যালেঞ্জের সঙ্গে তিনি দীর্ঘদিন ধরে রাজনীতি করতেন। এক পর্যায়ে তাকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দেওয়া হয় এবং শ্লীলতাহানির চেষ্টা করা হয়। পরে ভুয়া আইডি খুলে ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। এছাড়া আজেবাজে কথাবার্তা পোস্ট করে হাফিজ। তাকে এ ধরণের কার্যকলাপ করতে নিষেধ করলে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

অভিযোগের বিষয়ে মুঠোফোনে জানতে চাওয়া হলে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ বলেন, এ ধরনের অভিযোগ ভিত্তিহীন, এগুলো ষড়যন্ত্রের অংশ। আমার দলের মধ্যে কিছু ষড়যন্ত্রকারী রয়েছে। যারা আমার ভালো চায় না।

তবে, এ বিষয়ে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি জানান, বিষয়টি তার জানা নেই। কেউ তাকে জানায়নি।

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী বলেন, বিষয়টি শুনেছি। তবে সত্যতা কতটুকু জানা নেই। যদি সত্যিই হয়ে থাকে তাহলে তা দু:খজনক। বিষয়টি তদন্ত হওয়া উচিৎ বলে মনে করেন তিনি।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ দেলোয়ার রহমান খান বলেন, এ বিষয়ে একটি অভিযোগপত্র পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,কুপ্রস্তাব,ছাত্রলীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close