মানিকগঞ্জ প্রতিনিধি

  ২০ সেপ্টেম্বর, ২০২২

অন্তঃসত্ত্বা ভাবিকে ঝলছে দেওয়ার অভিযোগ 

ছবি : সংগৃহীত

মানিকগঞ্জের দৌলতপুরে দেবরের ধাক্কায় ফুটন্ত গরম পানিতে পরে সুমি আক্তার (২২) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর মুখমণ্ডল ঝলছে গেছে বলে অভিযোগ ওঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত দেবর জুয়েল শেখ (৩০) ও তার স্ত্রী পলাতক রয়েছেন।

দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নের জিয়নপুর খাঁ পাড়ায় এলাকায় ররিবার সন্ধায় এ ঘটনা ঘটে। সুমি আক্তার উপজেলার জিয়নপুর খাঁ পাড়ার রুবেল শেখের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী এবং ৪ মাসের অন্তঃসত্ত্বা।

পুলিশ জানায়, রবিবার সন্ধায় বিদ্যুৎ চলে গেলে রান্না করার জন্য ফ্রিজ থেকে মাংস বের করেন সুমি আক্তার। এ নিয়ে দেবর জুয়েল শেখের স্ত্রীর সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জুয়েল এসে সুমিকে ধাক্কা দিলে চুলার ফুটন্ত গরম পানিতে তার মুখ ঝলছে যায়। এসময় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে রাতেই দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ শাহ আলম সিদ্দিকী জানান, ওই গৃহবধূর মুখমন্ডলের ৬০ শতাংশ ঝলছে গেছে। বর্তমানে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকা মেডিকেল কলেজের নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

তদন্তকারী কর্মকর্তা মো. মজিবুর রহমান জানান, ঘটনার পর দেবর জুয়েল শেখ ও তার স্ত্রী রাতেই ঢাকায় পালিয়ে গেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অন্তঃসত্ত্বা,ভাবি,মানিকগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close