বেনাপোল প্রতিনিধি

  ২০ সেপ্টেম্বর, ২০২২

বেনাপোলে বিজিবি ও রেল পুলিশের সংঘর্ষে তদন্ত কমিটি

খুলনা-কোলকাতা রুটের বন্ধন এক্সপ্রেস ট্রেন তল্লাশিকে কেন্দ্র করে বেনাপোলে বিজিবির মারপিটে ৩ রেল পুলিশ আহত হওয়ার ঘটনায় সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে রেল পুলিশের পক্ষ থেকে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

খুলনা বিভাগীয় রেল পুলিশ সুপার রবিউল হোসেন জানান, রেল পুলিশের এএসপি মজনুর রহমানকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে আগামী ৩ দিনের মধ্যে তদন্ত রিপোর্ট জমা দেয়া জন্য নির্দেশনা দেয়া হয়।

রোববার বেলা ১১ টার দিকে বেনাপোল রেলস্টেশনে খুলনা-কলকাতা রেলপথের ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেনে তল্লাশি চালানোর ছবি তুলতে যাওয়া বেনাপোল রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সেফাতুর রহমান (৫৩), কনস্টেবল ইনতাজুল (৩০) ও খুলনা জেলা রেলওয়ে পুলিশের বিশেষ শাখার কনস্টেবল মনিরুল ইসলাম (২৮) কে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা পিটিয়ে আহত করেন। এ সময় কনস্টেবল মনিরুল ইসলামকে বেনাপোল ক্যাম্পে ধরে নিয়ে যান বিজিবি সদস্যরা। প্রায় দশ ঘণ্টা আটকে রাখার পর রাতে তাকে ছেড়ে দেওয়া হয় বলে রেলওয়ে পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন।

যশোর ৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী জানান, সাদা পোষাকে একজন বিজিবির তল্লাশির সময় ভিডিও ধারন করছিল তাকে নিষেধ করলেও কথা শোনেনি। তিনি রেল পুলিশের গোয়েন্দা বিভাগের সদস্য পরিচয় দেয়। এক পর্যায়ে তার আইডি কার্ড দেখাতে পারেনি। এ নিয়ে তুচ্ছ ঘটনা ঘটে। সেটি মিমাংসা হয়ে গেছে। পুলিশ তাদের তদন্ত কমিটি গঠন করেছে এটি তাদের অভ্যন্তরীণ বিষয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তদন্ত কমিটি,বেনাপোল,সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close