ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৩ সেপ্টেম্বর, ২০২২

ঘুষ-দুর্নীতির অভিযোগে স্টেশন মাস্টারের অপসারণ দাবি 

ছবি : প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্টেশন মাস্টারের অপসারণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। আঠারবাড়ি ইউনিয়নের স্টেশন মাস্টারের ঘুষ, দুর্নীতি, এবং ট্রেনের যাত্রীদের সঙ্গে অসদাচরণ, বেশি দামে টিকিট বিক্রি করার অভিযোগে রয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) আঠারবাড়ি ইউনিয়নবাসীর আয়োজনে এ মানববন্ধন হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, আঠারবাড়ি রেলওয়ে স্টেশন ঘিরে স্থানীয় ব্যবসায়ী এবং আসপাশের ৫ উপজেলার ব্যবসায়ীরা মালামাল আনা-নেওয়া করেন। কিন্তু গত তিন বছর ধরে কর্মরত স্টেশন মাস্টার লাবনী আক্তার যাত্রীদের সঙ্গে অসদাচরণ, বেশি দামে টিকিট বিক্রি, মালামাল বুকিংয়ে অতিরিক্ত টাকা আদায় করছেন।

তবে অভিযোগ অস্বীকার করে লাবনী আক্তার বলেন, অফিসের চুক্তিভিত্তিক স্টেশন মাস্টার মিনহাজ উদ্দিন তালুকদার সঠিকভাবে দায়িত্ব পালন করেন না। কর্মক্ষেত্রে অনুপস্থিত থাকায় হাজিরা খাতায় অনুপস্থিতি দিয়ে ঊর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে। এতে ক্ষুব্দ হয়ে তিনি স্থানীয় বাসিন্দাদের দিয়ে এমন মিথ্যে অভিযোগ করছেন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রায়বাজার মহাজন সমিতির সাংগঠনিক সম্পাদক ও স্টেশন মসজিদের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান, মসজিদের ইমাম ফয়েজ উদ্দিন, মোয়াজ্জিন সাদ্দাম হোসেন ব্যবসায়ী বাবুল মড়ল, আবু সাঈদ, কামাল উদ্দিন প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঈশ্বরগঞ্জ,রেল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close