তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ৩০ আগস্ট, ২০২২

রায়গঞ্জে শিশু হত্যা আরেকজন গ্রেপ্তার  

ছবি : প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জের রায়গঞ্জের ধামাইনগর ইউনিয়নের ধামাইনগর গ্রামের পঞ্চম শ্রেণির ছাত্র রাশিদুল ইসলাম হত্যা মামলায় আরেকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে তিন আসামিকে গ্রেপ্তার করা হলো।

গ্রেপ্তার আসামিরা হলেন জেলার সদর থানার পশ্চিম গাড়দহ গ্রামের আবদুস ছালামের ছেলে হাসেন নবী নুরুন্নবী (২৫), সলঙ্গা থানার লাঙ্গলমুড়া গ্রামের মৃত আব্দুস ছালামের ছেলে ফরিদুল ইসলাম (৩১) ও আব্দুস ছাত্তার মন্ডলের ছেলে আবুল কালাম (৩০)।

জানা গেছে, রাশিদুল ইসলাম (১৪) উপজেলার ধামাইনগর ইউনিয়নের বোল্লাভেঙ্গুর ব্রাক স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। গত ১৯ মে সকালে সে তার ভাইয়ের ব্যবহৃত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। পরে সে বাড়িতে না ফেরায় তার ভাই তারিফুল ইসলাম রায়গঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। গত ২৪ মে বিকাল ৩টায় সলঙ্গা থানার ইছলাদিঘল গ্রামের অচিন্ত তালুকদারের বাঁশ ঝাড়ের মধ্যে গাছের সঙ্গে বাঁধা গলায় গামছা দিয়ে প্যাঁচানো অবস্থায় তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় রাশিদুলের ভাই তারিফুল ইসলাম রায়গঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। মামলা তদন্তকালে আসামি জাহিদুল ইসলাম এবং আসামি আবদুল লতিফকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে লুণ্ঠিত ভ্যানটি উদ্ধার করা হয়। তারা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।

এ বিষয়ে রায়গঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, পঞ্চম শ্রেণির ছাত্র হত্যা মামলায় এর আগে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। তাদের জবানবন্দি অনুযায়ী সোমবার (২৯ আগস্ট) রাত ২টার দিয়ে অপর আসামিকে আটক করে পিবিআই সিরাজগঞ্জের কাছে হস্তান্তর করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তাড়াশ,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close