মেহেরপুর প্রতিনিধি

  ২৮ আগস্ট, ২০২২

মেহেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

ফাইল ছবি

মেহেরপুরের মুজিবনগরের চা দোকানি লিয়াকত আলী হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন ও তিনজনকে এক বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

রবিবার (২৮ আগস্ট) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাস এ রায় দেন। এছাড়াও বাকি চার আসামিকে খালাস দেওয়া হয়েছে।

যাবজ্জীবন কারাদণ্ডাদেশপ্রাপ্তরা হলেন- মুজিবনগরের বাগোয়ান গ্রামের মৃত অলিয়ত খাঁর ছেলে কবিদুল ইসলাম ও মফিদুল ইসলাম এবং মৃত আবু লায়েস খাঁর ছেলে জামাত আলী ওরফে খোকা।

এছাড়া এই মামলায় বাগোয়ান গ্রামের তহুরা খার ছেলে লিয়াকত আলী ওরফে দুদু খাঁ, আবুল খাঁর ছেলে ভরস উদ্দিন খাঁ ও আবু লায়েছ খাঁর ছেলে ছোট খোকা খাঁকে এক বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। বিচার চলাকালিন আসামিরা সবাই আদালতে উপস্থিত ছিল।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৬ সালের ৮ জানুয়ারি উপজেলার বাগোয়ান গ্রামের লিয়াকত আলীর ভাই রিপন হোসেন আসামি জামাত আলী ওরফে খোকার কাছ থেকে পাওনা ৪০০ টাকা চাইতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। বিকেলে রিপন হোসেন তার বড় ভাই লিয়াকত আলীর চায়ের দোকানে বসেছিল। সেই সময় জামাত আলীসহ আরও কয়েজন রিপনকে হত্যার উদ্দেশ্যে তার বড় ভাই লিয়াকত আলীর দোকানে যায়। তারা ধারালো অস্ত্র রামদা, হাসুয়া রড নিয়ে হামলা করলে রিপন দোকানের ভেতরে পালিয়ে যায়। একপর্যায়ে লিয়াকত আলী হামলাকারীদের আটকাতে গেলে তারা কুপিয়ে তাকে হত্যা করে চলে যায়। এ হত্যার ঘটনায় নিহতের ছেলে মোখলেছুর রহমান বাদী হয়ে মুজিবনগর থানায় একটি হত্যা মামলা করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেহেরপুর,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close