মেহেরপুর প্রতিনিধি

  ২৩ আগস্ট, ২০২২

গাংনীতে ঘরজামাতার হাতে শাশুড়ি খুন

ফাইল ছবি

মেহেরপুরের গাংনীতে ঘরজামাতার ধারালো অস্ত্রের আঘাতে শাশুড়ি খুন হয়েছে। খুনের পর জামাতা নিজের প্রাণ বাঁচাতে পালিয়ে গেছে। মঙ্গলবার (২৩ আগস্ট) উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের করমদী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রঙ্গিলা খাতুন করমদী গ্রামের কৃষক শওকত আলীর স্ত্রী। জামাই বাদশা মিয়া একই গ্রামের শাহাপুর পাড়ার রবিউল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে বাদশা ও তার স্ত্রী রিমি খাতুনের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। স্ত্রীর উপর অভিমান করে বাদশা শ্বশুর বাড়ির পাশে গাছে রশিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করছিলেন। শ্বাশুড়ি তাকে আত্মহত্যার কাজে বাধা দেওয়ার সময় বাদশা ক্ষিপ্ত হয়ে তার শ্বাশুড়ি রঙ্গিলা খাতুনকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় স্ত্রী রিমিও হামলার শিকার হয়। আহত রিমি গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানান, বাদশার নামে চুরি ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে। সাম্প্রতিক সময়ে তিনি একটি মামলায় জামিনে রয়েছে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, মরদেহ উদ্ধার করে সুরোতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেহেরপুর,খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close