বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি

  ২০ আগস্ট, ২০২২

ভ্রাম্যমাণ আদালতে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা

ছবি : প্রতিদিনের সংবাদ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে টিএসপি ও এমওপি সার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে বিক্রি, মূল্য তালিকা প্রদর্শন না করায় ৫ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ৭২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (২০ আগস্ট) সকাল থেকে বিকাল পর্যন্ত বালিয়াডাঙ্গী কালমেঘ বাজার, চৌরাস্তা বাজারসহ উপজেলার বিভিন্ন বাজারে অভিযান ও জরিমানা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এ সময় প্রতিশ্রুতি পণ্য যথাযথ ভাবে বিক্রয় না করায় মেসার্স আবিদ ট্রেডার্সকে (সার ব্যবসায়ী) ৫০হাজার টাকা ও বেশি দামে সার বিক্রি, মূল্য তালিকা প্রদর্শন না করার দায়ে বাালিয়াডাঙ্গী চৌরাস্তা বাজারের আনিসুর স্টোরকে ১৫ হাজার টাকা, মোখলেছুর ডিম ঘরকে ১ হাজার টাকা, আবুল ডিম ঘরকে ১ হাজার টাকা ও কালমেঘ বাজারের মেসার্স সিফাত ট্রেডার্সকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ সাদী বলেন, ডিলাররা নির্ধারিত দামের চেয়ে বেশি দামে সার বিক্রির চেষ্টা করলে আমাদেরকে জানালে আমরা ব্যবস্থা নিবো। অথবা কেউ প্রতারিত হলে আমাদের লিখিত অভিযোগ করলে, আমরা শুনানি করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জরিমানা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close