সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

  ১৯ আগস্ট, ২০২২

সরিষাবাড়ীতে শিশু চুরি, ৫ ঘণ্টা পর উদ্ধার 

ছবি : প্রতিদিনের সংবাদ

জামালপুরের সরিষাবাড়ীতে চুরির পাঁচ ঘণ্টা পর শিশুকে উদ্ধার করে স্থানীয়রা ঘটনার সাথে জড়িত সন্দেহে ২ জনকে পুলিশে সোপার্দ করেছে। পুলিশ তাদের গ্রেপ্তার করে শুক্রবার (১৯ আগস্ট) জেল হাজতে পাঠিয়েছে।

মামলার এজাহার ও পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌর এলাকার ভূরারবাড়ী গ্রামে শরিফ আহম্মেদ তার শ্বশুরবাড়িতে স্ত্রী রাবেয়া বেগম ও ১৫ মাস বয়সী শিশু রহমত উল্লাহকে নিয়ে বসবাস করে আসছেন। গত বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভূরারবাড়ী গ্রামের মোস্তাফিজুর রহমান (মোস্তাক) এর বাড়ির সামনে শিশু রহমত উল্লাহকে মা রাজিয়া বেগম খাওয়চ্ছিলেন। খাওয়ানো শেষে একই গ্রামের মৃত আবদুল জব্বার (গেন্দা কসাই) এর ছেলে সোনা মন্ডল (চেনা) একা পেয়ে ওই শিশুকে পাশের দোকানে নিয়া যাওয়ার কথা বলে কৌশলে চম্পট দেয়। পরে শিশুটির মা রাবেয়া বেগম সহ পরিবার পরিজন অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। বিকাল সাড়ে তিনটার দিকে মাদারগঞ্জ উপজেলার কয়রাপাটাদহ গ্রামে হাফিজুর রহমানের স্ত্রী ফজিলা বেগমের নিকট শিশুটির সন্ধান পায় স্বজনেরা। পরে স্থানীয়রা সন্দেহভাজন সোনা মন্ডল (২৫) ও ফজিলা বেগম (৩৫) কে সরিষাবাড়ী থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতেই অপহরণের শিকার শিশুটির পিতা শরীফ আহম্মেদ বাদী হয়ে দু’জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। শুক্রবার (১৯ আগস্ট) সকালে সন্দেহভাজন অপহরণকারী সোনা মন্ডল (২৫) ও ফজিলা বেগম (৩৫) কে পুলিশ গ্রেপ্তার দেখিয়ে জামালপুর জেল হাজতে পাঠায়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিশু চুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close