মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি

  ১৭ আগস্ট, ২০২২

মিঠাপুকুরে শিক্ষার্থীকে আত্মহত্যায় প্রলুব্ধ করার অভিযোগ 

ছবি : প্রতিদিনের সংবাদ

মিঠাপুকুর মহাবিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার্থী মরিয়ম আক্তার রিচির ঝুলন্ত মরদেহ মঙ্গলবার উদ্ধার করা হয়েছে। তাকে আত্মহত্যায় প্রলুদ্ধ করা হয়েছে বলে অভিযোগ করেছে সহপাঠি ও পরিবারের সদস্যরা।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধনে এ দাবি করা হয়। পরে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উপজেলা নির্বাহী অফিসারে কাছে স্মারকলীপি প্রদান করেন তারা। অভিযোগের তীর শিপন মোল্লার প্রতি, সে লতিবপুর মোল্লাপাড়া গ্রামের তাজুল মোল্লার ছেলে।

দুপুরে মিঠাপুকুর মহাবিদ্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের করে রিচি’র সহপাঠিরা। বিক্ষোভ মিছিলটি ঢাকা-রংপুর মহাসড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। সেখানে পরিবারের সদস্যরা মিলে একটি মানববন্ধন করেন।

রিচি’র পরিবারের সদস্য কবিরুল ইসলাম লাবলু বলেন, ‘লতিবপুর মোল্লাপাড়া গ্রামের শিপন মোল্লা’র সাথে রিচির প্রেমের সর্ম্পক ছিল। দীর্ঘদিন ধরে সর্ম্পক চলাকালিন তাদের মধ্যে অন্তরঙ্গ সর্ম্পকের সৃষ্টি হয়। যেদিন রাতে রিচি আত্মহত্যা করেন, সেদিন সারারাত সে শিপনের সাথে কথা বলেছে। পরে রিচি আত্মহত্যা করে। শিপন মোল্লার প্রলুব্ধে রিচি আত্মহত্যা করেছে।’

সহপাঠি মোহন ইসলাম ও সৈকত মিয়া বলেন, রিচি এইচএসসি পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ করছিল। মিঠাপুুকুর সদরের রিমা ছাত্রী নিবাস থেকে সে লেখাপড়া চালিয়ে যাচ্ছিল। বিভিন্ন সময় শিপন মোল্লা তার সাথে দেখা করত। আমরা শিপন মোল্লাকে গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তি চাই।

মিঠাপুকুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মূল ঘটনা উদঘাটন করা যাবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকালে উপজেলার চিতলী দক্ষিণপাড়া গ্রামের রিমা ছাত্রী নিবাস থেকে মিঠাপুকুর কলেজের মেধাবী ছাত্রী মরিয়ম আক্তার রিচি’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিঠাপুকুর,শিক্ষার্থীকে আত্মহত্যা,প্রলুব্ধ করার অভিযোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close