লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১৭ আগস্ট, ২০২২

সাতকানিয়ায় প্রবাসীর বাড়িতে দুর্বৃত্তের আগুন 

ছবি : প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সদর ইউনিয়নের বারদোনাস্থ কিতামুল্যা পাড়ায় পুর্ব শত্রæতার জের ধরে এক প্রবাসীর বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ২টার দিকে এ ঘটনাটি ঘটে। ভুক্তভোগী পরিবারের গৃহবধু চম্পা আকতার (২৮) প্রবাসী মুহাম্মদ আনোয়ার হোসেনের স্ত্রী।

সরেজমিন গিয়ে জানা যায়, কয়েকবছর আগে প্রবাসী আনোয়ার হোসেন দেড় গন্ডা জায়গা কিনে একটি বাড়ি নির্মাণ করে। তিনি প্রবাসে থাকেন। বাড়িতে স্ত্রী ও ৫ জন কন্যা সন্তান রয়েছে। পুর্ব শত্রæতার জের ধরে একদল দুর্বৃত্ত কেমিক্যাল দিয়ে তাদের বাড়িতে আগুন লাগিয়ে দেয়। আগুনের লেলিহান দেখে স্থানীয়রা ছুটে এসে আগুন নিভাতে সক্ষম হয়। ভুক্তভোগি চম্পা আকতার জানান, আমার ৫টি মেয়ে আছে। আমি কঠিন সময় পার করছি। এলাকার কিছু দুষ্টু চক্র আমার বাড়ীতে রাতে পাথর ইট-পাটকেল মেরে চলে যায়। আমি আমার পরিবারের ও জীবনের নিরাপত্তা চাই।

স্থানীয় ইউপি আবদুর ছবুর জানান, ঘটনাটি আমি অবগত রয়েছি। বিষয়টি সমাধানের চেষ্টা করেছি। স্থানীয় ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, বিষয়টি নিয়ে তারা আমার কাছে এসেছিল।

সাতকানিয়া থানার নবাগত এসআই সামশুদ্দৌহা মুঠোফোনে জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ করেছেন চম্পা আকতার। লিখিত অভিযোগ হাতে পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তপুর্বক ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতকানিয়ায়,প্রবাসীর বাড়িতে,দুর্বৃত্তের আগুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close