reporterঅনলাইন ডেস্ক
  ১৬ আগস্ট, ২০২২

সড়কে পাঁচজনের প্রাণহানি

ছবি : প্রতিদিনের সংবাদ

বগুড়ায় ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ যুবক, খুলনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী, বান্দরবানে জীপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে গেলে একজন সেনাসদস্য এবং ঠাকুরগাঁওয়ে কার্গোকে পেছন থেকে দ্রুত গতির ট্রাকের ধাক্কায় হেল্পার নিহত হয়েছেন।

প্রতিনিধিদের পাঠানো খবর :

বগুড়া : বগুড়া শহরের মাটিডালীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। সোমবার রাত ১১টার দিকে শহরের মাটিডালী বিমান মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বগুড়া সদর উপজেলার কালিবালা এলাকার তোজাম্মেল হকের ছেলে হাবিব (২৫) এবং কর্নপুর এলাকার রুস্তম আলীর ছেলে রকি (২৫)। তারা মোটরসাইকেলের চালক ও আরোহী ছিলেন।

খুলনা ব্যুরো : খুলনায় ট্রাকের ধাক্কায় হাসান (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে নগরীর খানজাহান আলী থানার খুলনা-যশোর মহাসড়কের বাদামতলায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় রিয়াজ (২৪) নামে অপর এক যুবক গুরুতর আহত হয়েছেন। নিহত হাসান যশোর জেলার অভয়নগর উপজেলার সিদ্দিপাশা গ্রামের আকরাম শেখের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, নগরীর বাদামতলা মোড়ের কাছে দ্রুত গতিতে একটি মোটরসাইকেল সামনের একটি মাইক্রোবাসকে ওভারটেক করার চেষ্টা করছিল। সামনে একটি বাস দেখে মোটরসাইকেলচালক গতি কমিয়ে দিলে পেছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলচালক হাসান ও আরোহী রিয়াজ ট্রাকের নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় হাসান মারা যায়।

বান্দরবান : বান্দরবানে সেনাবাহিনীর জীপ গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে শিমুল নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ সেনা সদস্য। মঙ্গলবার বিকাল বান্দরবানের থানচির ২৮ কিলো নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় থানচির ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনাবাহিনীদের লোকজন দ্রুত আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। আহতরা হলেন, ড্রাইভার কর্পোরাল প্রবীর, সৈনিক ফরহাদ ও সৈকিন ইব্রাহীম। তারা সকলেই আলীকদের ১৬ ইসিবিতে কর্মরত আছেন।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে থেমে থাকা একটি কার্গোকে পিছন থেকে একটি দ্রুতগামী ট্রাক সজোরে ধাক্কা দিলে ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ট্রাকের ভিতরে থাকা হেল্পার রবিউল ইসলাম (২০) চাপা খেয়ে ট্রাকের বডির সাথে আটকে যায়। ফায়ার সার্ভিস কর্মীরা ট্রাকের বডি কেটে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানেই তিনি মারা যান। ট্রাক ড্রাইভার পালিয়ে যাওয়ায় তার খোঁজ পাওয়া যায়নি।

নিহত রবিউল ইসলাম গোপালগঞ্জ জেলার মকসেদপুর থানাধীন লোহার গ্রামের বাসিন্দা সিদ্দিক ফকিরের ছেলে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close