পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১৬ আগস্ট, ২০২২

স্বামীর সম্পত্তি ও ব্যাংকের টাকা কাল হলো জেমিনের

ছবি : প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের পটিয়া পৌরসভায় ছেলের গুলিতে জেসমিন আক্তার (৫৫) নামের এক মায়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সবজারপাড়া গ্রামের বাড়িতে বড় সন্তান মাইনুল আলমের গুলিতে মারা যান তিনি।

জেসমিন আক্তার পটিয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান, জাতীয় পার্টির কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলীর সদস্য এবং জাপার সাবেক ভাইস প্রেসিডেন্ট সদ্য প্রয়াত শামসুল আলম মাস্টারের স্ত্রী।

স্বজনদের দাবি, বাবার মৃত্যুর পর সম্পত্তি ও ব্যাংকের টাকা নিজের নামে নিতে চান মাইনুল। এ নিয়ে মঙ্গলবার দুপুরে মায়ের সাথে বাগবিতÐা হয় তার। এর একপর্যায়ে মাইনুল অস্ত্র বের করে মা জেসমিন আক্তারের মাথায় গুলি করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পটিয়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, বাড়িতে তল্লাশি চালিয়ে ১০ রাউন্ড গুলি ও একটি এয়ার গান উদ্ধার করা হয়। এমন মর্মান্তিক ঘটনার খবর পেয়ে চট্টগ্রামের পুলিশ সুপার রশিদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বামীর সম্পত্তি ও ব্যাংকের টাকা,কাল হলো জেমিনের
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close