লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

  ১৪ আগস্ট, ২০২২

লোহাগড়ায় কুপিয়ে যুবককে আহত

প্রতীকী ছবি

নড়াইলে লোহাগড়ায় কুপিয়ে এক ব্যক্তির হাতের চারটি আঙ্গুল কেটে ফেলেছে প্রতিপক্ষের লোকজন। এঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

গ্রামবাসীরা জানায়, শালনগর ইউনিয়নের পারশালনগর গ্রামের মজিবুর রহমান টুকু মিয়ার ছেলে সাউদ মিয়ার(২৭) সঙ্গে শালনগর গ্রামের ধীরেন রায়ের ছেলে গোপাল রায়ের গ্রাম্য দলাদলী নিয়ে বিরোধ চলছিল। জখম হওয়া যুবকের চাচা ছত্তার মিয়ার জমির কাটা পাট গত ৪ আগস্ট চুরি করে নিয়ে গোপাল রায় পানিতে নিজের পাটের মধ্যে জাগ দিচ্ছিলেন। পাট চুরির বিষয়টি ভাতিজা সাউদ মিয়া দেখে ফেলেন এবং প্রতিবাদ করেন। এ নিয়ে সাউদ মিয়া ও গোপাল রায়ের মধ্যে কথাকাটাকাটি হয়।

গত ৪ আগস্ট বেলা ১১টার দিকে নিজ বাড়ি থেকে সাউদ মিয়া মাঠে যাচ্ছিলেন। কথাকাটাকাটির জের ধরে পথিমধ্যে পারশালনগর গ্রামের বাবু কাজীর ইটের ভাটার পশ্চিম পাশের রাস্তার উপর পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে শালনগর গ্রামের গোপাল রায়ের নেতৃত্বে গনেশ রায়, সজীব রায়, বিজয় রায়, সহ আরো ২-৩ জনে ছ্যানদা, লাঠি, হাসুয়া, লোহার রড, হাতুড়ি নিয়ে হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে সাউদ মিয়াকে জখম করে। তাদের ধারালো অস্ত্রের কোপে সাউদ মিয়ার বাম হাতের বৃদ্ধা আঙ্গুল বাদে অপর চারটি আঙ্গুল হাড় থেকে আলাদা হয়ে চামড়ার সঙ্গে ঝুঁলে যায়।

চিৎকার শুনে স্থানীয় লোকজন সাউদ মিয়াকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে। পরবর্তীতে অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে নড়াইল সদর হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত সাউদ মিয়া মিয়ার ভাই মো. আজিম ইসলাম বাদী হয়ে ৯ আগস্ট লোহাগড়া থানায় চারজনের নাম উল্লেখসহ বেনামী আরো ২/৩ জনের নামে মামলা করেছেন।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, এঘটনায় ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগড়া,কুপিয়ে যুবককে আহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close