ঝিনাইদহ প্রতিনিধি

  ১৩ আগস্ট, ২০২২

শৈলকুপায় সংঘর্ষে আহত ১১

ছবি : সংগৃহীত

ঝিনাইদহের শৈলকুপায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দু’টি প্যানেলের ভোটার ও সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন পৌর কমিশনারসহ কমপক্ষে ১১ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৮নং ওয়ার্ডের কমিশনার সাইফুল ইসলামসহ ১২ জনকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার( ১৪ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার কবিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে এই সংঘর্ষ ঘটে। ভোট নিয়ে সাবেক পৌর কাউন্সিলর শফি উদ্দিন ও আলমগীর হোসেন প্যানেলের মধ্যে পাল্টাপাল্টি হামলায় কবিরপুর এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

বিদ্যালয়ের শিক্ষকরা জানিয়েছে, কবিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ৪টি সদস্য পদে সকাল ১০টা ভোট গ্রহণ শুরু হয়। ৬শ ৯৫ জন অভিভাবক সদস্য পদে তাদের ভোটাধিকার প্রয়োগ শুরু করলে দুটি প্যানেলের সদস্যরা ভোটারদের প্রভাবিত করতে থাকে। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। শফি উদ্দিন বলেন, আমার প্রতিপক্ষরা ভোটারদের হাত ধরে কেন্দ্রের মধ্যে নিয়ে যাচ্ছিল। এই দৃশ্য দেখে কেউ ঠিক থাকেতে পারে না। আলমগীর হোসেন বলেন, আমরা ভোটকেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছিলাম, হঠাৎ প্রতিপক্ষরা হামলা শুরু করে।

ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তা মাধ্যমিক শিক্ষা অফিসের সুপারভাইজার মতিউর রহমান জানান, ভোটারদের প্রভাবিত করাকে কেন্দ্র করে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ডেকে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানায়, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শৈলকুপা,সংঘর্ষ,আহত ১১
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close