reporterঅনলাইন ডেস্ক
  ১৩ আগস্ট, ২০২২

দুই জেলায় দুইজনের অস্বাভাবিক মৃত্যু

ফাইল ছবি

জামালপুরের বকশীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাঠ মিস্ত্রির মৃত্যু হয়েছে। এছাড়া জয়পুরহাটের আক্কেলপুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

প্রতিনিধিদের পাঠানো খবর :

বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে ঘরের বেড়া মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবদুর রশিদ (৩৫) নামে এক কাঠ মিস্ত্রীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) বিকাল ৪ টার দিকে সাধুরপাড়া ইউনিয়নের খান পাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এসময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন আরও দুই জন।

আবদুর রশিদ খানপাড়া গ্রামের সিক্কু আলীর ছেলে। তার সহযোগীর নাম আকরাম হোসেন। তারা একই গ্রামের মজিবর রহমানের বাড়িতে একটি ঘর মেরামত করতে যায়। ঘরের বেড়া খুলতে গেলে বেড়ার সাথে লেগে থাকা তারের সাথে জড়িয়ে পড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আবদুর রশিদের মৃত্যু হয়। তাকে বাঁচাতে গেলে সহযোগী আকরাম হোসেন ও ঘর মালিক মজিবর রহমান মারাত্মক আহত হন। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আক্কেলপুর (জয়পুরহাট) :

জয়পুরহাটের আক্কেলপুরে গোলাপী আক্তার (২৪) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ওই গৃহবধু সাড়ে তিন বছর বয়সী এক কন্যা সন্তানের জননী। তিনি ওই গ্রামের ভ্যান চালক আরিফুল ইসলামের স্ত্রী এবং নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের সাগরপুর (গোয়ালপুর) গ্রামের উজ্জল হোসেনের মেয়ে। উপজেলার র”কিন্দীপুর ইউনিয়নের কানুপুর বকুলতলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, প্রায় ৭ বছর আগে গোলাপী ও অরিফুলের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে কলহ বিবাদ লেগেই থাকত। শুক্রবার (১২ আগস্ট) দুপুরে গোলাপী আক্তার একটি সেলাই মেশিন কেনার জন্য তার স্বামীর কাছে আবদার করেন। না পেয়ে তাদের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়। একই দিন বিকেলে বাড়ির সকলের অগোচরে সাড়ে ৫ টার দিকে নিজ শয়ন ঘরের বাঁশের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয় গোলাপী আক্তার।

খবর পেয়ে শুক্রবার রাতেই পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

নিহতের বাবা উজ্জল হোসেন বলেন, ‘দুই দিন আগেই আমার মেয়ে আমার বাড়ি থেকে আসার সময় সেলাই মেশিন কেনার জন্য ১ হাজার টাকা নিয়ে এসেছে। আজ তার মৃত্যুর খবর পাই।’

নিহতের ননদ শারমিন আক্তার বলেন, ‘সেলাই মেশিন কেনাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল’।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অস্বাভাবিক মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close