সাভার প্রতিনিধি

  ১১ আগস্ট, ২০২২

সাভারে ট্রাক ছিনতাইয়ে গ্রেপ্তার ৫

ছবি : প্রতিদিনের সংবাদ

সাভার মহাসড়ক থেকে চালককে মারধর করে ট্রাক ছিনতাইয়ের ঘটনায় ৫ জনকে বিভিন্ন জায়গা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আর দক্ষিণ কেরানীগঞ্জের একটি মাঠ থেকে ট্রাকটি উদ্ধার করা হয়েছে। বুধবার (১০ আগস্ট) এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তাররা হলেন- চাঁদপুর জেলার হাইমচর থানার দক্ষীন আলগী গ্রামের মো. সুলতানের ছেলে আলামীন, পটুয়াখালীর বাউফল থানার কাশিপুর গ্রামের আনোয়ারের ছেলে বাবুল, ফরিদপুরের সদরপুর থানার বাবুরচরের জমির হোসেনের ছেলে রিফাত হোসেন, ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার ইসলামাবাদ এলাকার মৃত শুকুরের ছেলে সোহেল ও শরীয়তপুরের ভেদরগঞ্জ থানার মহিষ কান্দি গ্রামের এরশাদ ফকিরের ছেলে রাসেল।

পুলিশ জানায়, আলামিন ও বাবুলসহ ৫ জন গত ৬ আগস্ট ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সালেহপুর ব্রিজে চলন্ত ট্রাক থামিয়ে চালক সজীবকে (২৫) বেধড়ক মারধর করে ট্রাকটি ছিনিয়ে নেয়। ৭ আগস্ট গাড়ির মালিক মোতালেব পাটোয়ারি বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে সাভার মডেল থানায় মামলা করেন।

আলামিনের পরামর্শে রিফাত, সোহেল ও রাসেল ট্রাকটি বিক্রি করার পরিকল্পনা করে। তারা এক ক্রেতার সাথে যোগাযোগ করলে- সেই সূত্র ধরে তাদের দক্ষিণ কেরানীগঞ্জের জিঞ্জিরায় একটি পরিত্যক্ত মাঠ থেকে আটক করা হয়। সেখান থেকে উদ্ধার করা ট্রাকটি। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আলামিন ও বাবুলকে দক্ষিণ কেরানীগঞ্জে অভিযান চালিয়ে আটক করা হয়।

সাভার মডেল থানার এসআই হারুন অর রশিদ জানান, আটকদের এই মামলার গ্রেপ্তার দেখানো হয়েছে। তারা একটি অপরাধী চক্র। তারা ডাকাতি ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত। তাদের এক গ্রুপ গাড়ি ডাকাতি করে ও আরেকটি প্রুপ গাড়ি বিক্রির কাজ করে। তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রাক ছিনতাই,সাভার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close