উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ১১ আগস্ট, ২০২২

অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ‘আধ্যাতিক’পীর পুত্রসহ গ্রেপ্তার 

ছবি : প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জের উল্লাপড়ায় ‘আধ্যাত্মিক শক্তির পীর’ দাবি করে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে তার পুত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। ওই ব্যক্তির নাম আউয়াল হোসেন ফটিক (৬০) ও তার ছেলের নাম রজব আলী (৪০)।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে আদালতে চালান দেয় মডেল থানা পুলিশ। এরা সলপ ইউনিয়নের বড় জুমলা গ্রামে নিজ বাড়িতে ‘খানকা শরীফ’ বানিয়ে সরল মানুষকে প্রভাবিত করে তাদের কাছ থেকে অর্থ সম্পদ হাতিয়ে নিত। বুধবার (১০ আগস্ট) গভীর রাতে উপজেলার সলপ এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়।

মডেল থানা ও মামলা সূত্রে জানা যায়, আধ্যাত্মিক শক্তির পীর দাবি করা আউয়াল হোসেন ফটিক দীর্ঘদিন ধরে তার বাড়িতে খানকা শরীফ বানিয়ে জনগণের কাছ থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়ে আসছিল। এলাকার জনগণের নিষেধ করা সত্ত্বেও প্রতারনার বিষয়টি বন্ধ না করায় তারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ অভিযোগে পুলিশ এদের গ্রেপ্তার করেছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম তথ্য নিশ্চিত করে জানান, থানায় লিখিত অভিযোগ পেয়ে আউয়াল হোসেন ফটিক ও তার ছেলে রজব আলীকে গ্রেপ্তার করে আদালতে চালান দেওয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পীর পুত্রসহ গ্রেপ্তার,অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close