টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ০৮ আগস্ট, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে টুঙ্গিপাড়ায় পুনাকের ফ্রি মেডিকেল ক্যাম্প

ছবি : প্রতিদিনের সংবাদ

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মদিন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অসহায় ও অসুস্থ মানুষের মাঝে বিনাম‚ল্যে চিকিৎসা সেবা দিয়েছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

সোমবার( ৮ আগস্ট) পুনাক সভানেত্রী জিসান মির্জার উদ্যোগে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত উপজেলার গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী এ বিনাম‚ল্যে মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

মেডিকেল ক্যাম্পে উপজেলার ৪০০ নারী ও ৬০০ পুরুষসহ মোট এক হাজার অসুস্থ মানুষকে সেবা প্রদান করা হয়। ক্যাম্পে ১২ জন বিশেষজ্ঞ চিকিৎসক চোখ, নাক, কান, গলা, অর্থপেডিক্স ও জেনারেল মেডিসিন সহ বিভিন্ন রোগের চিকিৎসা সেবা ও বিনাম‚ল্যে ঔষধ প্রদান করা হয়।

বিনাম‚ল্যে চিকিৎসা সেবা প্রদানের শুভ উদ্বোধন করে পুনাক সভানেত্রী জিসান মির্জা বলেন, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মদিন উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পে অনেকে সেবা নিতে এসেছেন। আমাদের অনিচ্ছাকৃত যদি কোন ভুল হয়ে থাকে তার জন্য ক্ষমা করবেন। আপনাদের সেবা দেওয়ার জন্য আমাদের কোন ত্রুটি থাকবে না। আপনাদের যদি একটু হলেও সেবা ও পাশে এসে দাঁড়াতে পারি সেটাই পুনাকের লক্ষ্য। আপনাদের পর্যাপ্ত সেবা দেওয়ার জন্য আমরা চেষ্টা করব।

এরপরে পুনাক সদস্যদের সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য দীর্ঘাযু কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তারা। এসময় বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক হাবিবুর রহমান, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সাংগঠনিক সম্পাদিকা ওয়াহিদা ওহাব, স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা ডা. প্রথমা রহমান সিদ্দিকী, উৎপাদন ও বিপণন সম্পাদিকা মেহের আফরোজ, সমাজকল্যাণ সম্পাদিকা তৌহিদা নুপুর, যোগাযোগ সম্পাদিকা মাহমুদা নাজনীন, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদিকা রোকসানা পারভীন, অতিরিক্ত উপ মহাপরিদর্শক (বিশেষ শাখা) রকফার সুলতানা, গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার শাহিদা সুলতানা, গোপালগঞ্জের সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল-মামুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বঙ্গমাতার জন্মদিনে,টুঙ্গিপাড়ায়,পুনাকের ফ্রি মেডিকেল ক্যাম্প
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close