reporterঅনলাইন ডেস্ক
  ০৮ আগস্ট, ২০২২

চলন্ত বাসে নারী হেনস্তা : মূলহোতাসহ গ্রেপ্তার ১০

ছবি : সংগৃহীত

বহুল আলোচিত টাঙ্গাইল মহাসড়কে চলন্ত বাসে ডাকাতি ও নারী হেনস্তার ঘটনায় ডাকাতির মূল পরিকল্পনাকারী রতন হোসেনসহ ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশের এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রবিবার (৭ আগস্ট) রাতে সুনির্দিষ্ট তথ্য ও গোয়েন্দা কার্যক্রমের ভিত্তিতে ঢাকা, গাজীপুর ও সিরাজগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করে র‍্যাবের একাধিক দল।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। তিনি বলেন, সোমবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

গত ২ আগস্ট টাঙ্গাইলে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী যাত্রীবাহী বাস জিম্মি ক‌রে লুটপাট ও নারী হেনস্তার ঘটনা ঘ‌টে‌। বাস‌টি নিয়ন্ত্রণ নি‌য়ে যাত্রী‌দের অস্ত্রের ভয় দেখিয়ে হাত-পা, চোখ-মুখ বেঁধে, ডাকা‌তি ও এক নারীকে হেনস্তা করা হয়। প‌রে বাস‌টি জেলার মধুপুর উপজেলার রক্তিপাড়া জামে মসজিদের পাশে রেখে পালিয়ে যায় ডাকাতরা।

এর আগে মঙ্গলবার রা‌তে কুষ্টিয়া থেকে ঈগল পরিবহন না‌মে ওই যাত্রীবাহী বাসটি‌ ২৪-২৫ জন যাত্রী নিয়ে চট্টগ্রামের দিকে রওনা দেয়। বা‌সের যাত্রীরা জানান, মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জ পৌঁছালে সেখান থেকে কয়েকজন ডাকাত যাত্রীবেশে ওই বাসে উঠে পড়ে।

এরপর বাসটি বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর ডাকাতদল বাস‌টি নিয়ন্ত্রণ নিয়ে নেয়। বাসে থাকা সব যাত্রীর হাত, পা ও চোখ বেঁধে মারধর ও লুটপাট করে। এ সময় বাসের ভেতরেই এক নারী যাত্রীকে ডাকাতদল হেনস্তা করে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চলন্ত বাস,নারী হেনস্তা,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close