মো. রবিউল ইসলাম, টঙ্গী (গাজীপুর)

  ০৭ আগস্ট, ২০২২

গাজীপুর নগরীর দক্ষিণ খাইলকুরে বসতঘর পেলেন একজন গৃহহীন

ছবি : প্রতিদিনের সংবাদ

মুজিববর্ষ উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেল মহানগরের দক্ষিণ খাইলকুর এলাকায় গৃহহীণ এক নারীকে ঘর নির্মাণ করে দিয়েছেন। শনিবার (৬ আগস্ট) সন্ধ্যায় তিনি গৃহহীণ জুলেখা বেগমের হাতে দুই কক্ষের একটি বসত ঘরের চাবি তুলে দেন।

গৃহ প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগরের ৩৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ গিয়াস উদ্দিন আহম্মেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় কাউন্সিলর শিরিনা আক্তার, ৩৮ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ আশরাফুল আলম, যুগ্ম আহ্বায়ক আলতাফ মাহমুদ তপন, ৩৮ ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ হাবিবুল্লাহ চৌধুরী, মোঃ আলাল উদ্দিন, সদস্য মোঃ মোহর আলী, এম এম শামীম আলম।

এসময় উপস্থিত ছিলেন মহানগর কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মোল্লা, যুবলীগের নেতা আতিকুর রহমান রাহাত প্রমুখ। প্রধান অতিথি কামরুল আহসান সরকার রাসেল বলেন, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে আশ্রয় কর্মসূচির অংশ হিসেবে তিনি মহানগরের ৫৭টি ওয়ার্ডে অর্থায়নে গৃহহীণদের ঘর নির্মাণ করে দেবেন। ইতোমধ্যে তিনি ৭টি ওয়ার্ডে সাতজন গৃহহীনকে টিনশেড ঘর নির্মাণ করে দিয়েছেন।

জুলেখা বেগম এক প্রতিক্রিয়ায় বলেন, আমার স্বামী ট্রাক চালক মোঃ আলম। তার আয়ে আমাদের সংসার চলে। আমাদের একখন্ড জমি আছে, সেখানে ঘর নির্মাণের অর্থ নাই। আমরা পরিবারের তিন সদস্য তাহের আলী মাতব্বর বাড়িতে বসবাস করছি। ঘরটি পেয়ে খুব খুশি হয়েছি। ঘরটি নির্মাণ করে আমাদের মাথা গোঁজার একটু ঠাঁই করে দিলেন যুবলীগের নেতা রাসেল। আমি তার মঙ্গল ও শান্তি কামনা করি। এমন নেতা এলাকায় থাকলে এলাকাবাসী শান্তিতে বসবাস করতে পারবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর নগরী,দক্ষিণ খাইলকুরে,বসতঘর পেলেন,একজন গৃহহীন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close