reporterঅনলাইন ডেস্ক
  ০৬ আগস্ট, ২০২২

এবার গাজীপুরে চলন্ত বাসে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৫

ছবি : সংগৃহীত

গাজীপুরে বাসে ডাকাতি ও নারীকে ধর্ষণের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৬ আগস্ট) দিবাগত রাতে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সানোয়ার হোসেন। তাৎক্ষণিকভাবে তাদের নামপরিচয় জানাননি তিনি।

সানোয়ার হোসেন জানান, শুক্রবার দিবাগত রাতে তাকওয়া পরিবহন নামে একটি বাসে ডাকাতি করে একদল ডাকাত। এ সময় এক নারীকে তারা ধর্ষণ করে। পরে শ্রীপুর থানায় মামলা করার পর শ্রীপুর থানা ও গাজীপুর জেলা ডিবি পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে রবিবার (৭ জুলাই) সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছে, গণধর্ষণের শিকার ওই নারী গাজীপুরের চান্দনা চৌরাস্তা থেকে ময়মনসিংহের স্কয়ার মাস্টারবাড়ি যাওয়ার জন্য তাকওয়া পরিবহনের একটি বাসে উঠেন। গাজীপুর মহানগরের রাজেন্দ্রপুর এলাকার ভাওয়ালগড়ের নির্জন জায়গায় বাসটি পৌঁছালে কয়েকজন ব্যক্তি বাসে ডাকাতি করার পর ওই নারীকে ধর্ষণ করে। পরে তাকে রাজেন্দ্রপুর এলাকায় বাস থেকে নামিয়ে দেয়া হয়।

এরপর ওই নারী গাজীপুরের জয়দেবপুর থানা পুলিশের কাছে সহযোগিতা চায়। জয়দেবপুর থানা পুলিশ তাকে শ্রীপুর থানায় পাঠায়। পরে শ্রীপুর থানা ও গাজীপুর জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে এই পাঁচজনকে গ্রেপ্তার করে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,ডাকাতি,ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close