ময়মনসিংহ (মহানগর) প্রতিনিধি

  ০৫ আগস্ট, ২০২২

জলাবদ্ধতা নিরসনে সচেতনতা জরুরি : মেয়র টিটু 

ছবি : প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, জলাবদ্ধতা নিরসনে ড্রেনই একমাত্র সমাধান নয়। আমরা বিভিন্ন স্থান পরিদর্শন করে দেখেছি, বাড়ি নির্মাণের সময় ড্রেনগুলোতে পাইলিংয়ের মাটি দিয়ে ভরাট করে ফেলা হয়। এমন হলে এ ড্রেনগুলো তো আর কাজে আসবে না। এজন্য জলাবদ্ধতা নিরসনে নাগরিক সচেতনতা ও সহযোগিতা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

শুক্রবার (৫ আগস্ট) দুপুরে নগরীর ১৩ ও ১৬ নম্বর ওয়ার্ডে ৭ কোটি টাকা ব্যয়ে দুটি ফুটপাতসহ আরসিসি ড্রেনের নির্মাণ কাজ উদ্বোধনকালে মসিক মেয়র এসব কথা বলেন।

এসময় মেয়র টিটু আরও বলেন, নগরব্যাপী বিভিন্ন ওয়ার্ডে উন্নয়নকাজ চলমান আছে। দ্রুতগতিতে এসব কাজ এগিয়ে চলেছে। ময়মনসিংহ সিটির অবকাঠামো উন্নয়নে চলমান ১৫৭৫ কোটি টাকার প্রকল্প আগামী ২০২৪ সালে শেষ হলে সিটির সড়ক ও ড্রেন অবকাঠামোতে অভূতপূর্ব পরিবর্তন সাধিত হবে।

এদিন নগরীর বদরের মোড় থেকে গার্লস ক্যাডেট কলেজ হয়ে চরপাড়া কালভার্ট পর্যন্ত এবং মিন্টু কলেজ থেকে ত্রিশাল বাসস্ট্যান্ড হয়ে পূরবী সিনেমা হল পর্যন্ত আরসিসি ড্রেনসহ ফুটপাত নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। যার মোট দৈর্ঘ্য ২২০০ মিটার।

উদ্বোধনকালে ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন, ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মান্নান, ১৩, ১৪, ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকেয়া হোসেন, ১৫, ১৭, ১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর রোখসানা পারভীন কাজল, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী মো. জহুরুল হক, সহকারী প্রকৌশলী মো. জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জলাবদ্ধতা নিরসন,সচেতনতা জরুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close