টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ০৫ আগস্ট, ২০২২

বিএনপি পালানোর পথ পাবে না

ছবি : প্রতিদিনের সংবাদ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা যদি জনগণের জানমাল নিয়ে ছিনিমিনি খেলেন, অতীতের মতো পেট্রোল বোমা নিক্ষেপ করেন, তাহলে আগামী সেপ্টেম্বরে আমরা মাঠে নামবো। তখন বিএনপি পালানোর পথ খুঁজে পাবে না। কারণ আগস্ট মাস শোকের মাস। তাই আমরা শোক পালন করছি।

শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে শেখ হাসিনার পক্ষ থেকে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার প্রান্তিক কৃষকদের মাঝে ফলমূল, শাকসবজি ও সরিষা বীজ বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ আরও বলেন, বিএনপি বাসায় বসে বক্তৃতা দেয় আর প্রেসক্লাবের সামনে বিক্ষোভ করে। বিএনপি'র বিক্ষোভে যত লোক ছিল তার থেকে গাছে কাকও অনেক বেশি ছিল। আর করোনাকালীন সময়ে আওয়ামী লীগ ও তার নেতাকর্মীরা যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছে অন্য কেউ দাঁড়ায়নি। তবে সবাই সতর্ক থাকবেন কারণ বিএনপি মূলত ষড়যন্ত্র করছে।

সবজি উৎপাদন প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, আমাদের দেশ আয়তনের দিক থেকে ছোট হলেও বাংলাদেশ ধান উৎপাদনে দ্বিতীয়, মাছ উৎপাদনে তৃতীয়, সবজি উৎপাদনে চতুর্থ, আলু উৎপাদনের সপ্তম। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বে এসব সম্ভব হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ এক ইঞ্চি জমিও অনাবাদি রাখা যাবে না।

বিতরণ কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান।

সভায় সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান। এর আগে তথ্য ও সম্প্রচার মন্ত্রী গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঢাকার ধানমণ্ডিতে বঙ্গবন্ধুসহ নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি। এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাসসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,বিএনপি,ড. হাছান মাহমুদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close