ভোলা প্রতিনিধি

  ০৪ আগস্ট, ২০২২

পাম্পে তেল কম পেয়ে প্রতিবাদ, শিক্ষক লাঞ্ছিত

ছবি : প্রতিদিনের সংবাদ

ভোলার লালমোহনের মেসার্স সাউদিয়া ফিলিং স্টেশন নামের একটি পেট্রোল পাম্প থেকে তেল কম পেয়ে প্রতিবাদ করে লাঞ্ছিত হয়েছেন মো. ফারুক হোসেন নামের এক স্কুল শিক্ষক।

বুধবার (৩ আগস্ট) দুপুরে উপজেলার লাঙ্গলখালীতে অবস্থিত ওই পেট্রোল পাম্প এলাকায় এ ঘটনা ঘটে। হেনস্তার শিকার ফারুক হোসেন উত্তর চর ছকিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

অভিযোগ করে তিনি বলেন, মাছের খামারের পানি সেচের মেশিনের জন্য দুপুরের দিকে পাম্পে ডিজেল নিতে আসি। আমার কাছে ছিলো ৩২ লিটার ধারণের কন্টেইনার। কিন্তু পাম্পের লোকজন তেল দিয়ে বলে ৩৪ লিটার দেওয়া হয়েছে। বিষয়টি আমার সন্দেহ হলে পাম্পের সামনে থাকা দুইটি দোকানে ওই তেল ওজন দেই। সেখানে দেখা যায় প্রায় দুই লিটার তেল কম রয়েছে।

শিক্ষক ফারুক হোসেন আরও বলেন, তেল কমের অভিযোগটি জানাতে পূনরায় পাম্পে গেলে ক্ষিপ্ত হয় পাম্পের লোকজন। এসময় পাম্পের কক্ষে থাকা মেসার্স সাউদিয়া ফিলিং স্টেশনের মালিক মো. রুহুল কুদ্দুস তার লোকজনকে নির্দেশ দেয় আমাকে কক্ষে বেঁধে মারধর করতে। তার নির্দেশ পেয়ে পাম্পের কয়েকজন স্টাফ লাঠিসোটা নিয়ে আমাকে মারধর করতে আসে। পরে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে তাদের হাত থেকে রক্ষা করে। পরে বিষয়টি জেলা ভোক্তা অধিকারের কর্মকর্তাকে জানালে তিনি আমাকে লিখিত অভিযোগের পরামর্শ দেন। এরপর আমি ৯৯৯-এ কল দেই। আমি এ ঘটনার সঠিক বিচার কামনা করছি।

এ ব্যাপারে মেসার্স সাউদিয়া ফিলিং স্টেশনের মালিক মো. রুহুল কুদ্দুস বলেন, পাম্প থেকে কাউকে তেল কম দেয় হয় না। এছাড়া অভিযোগকারী ওই ব্যক্তি পাম্পে এসে হট্টগোল করলে তাকে লোকজনের মাধ্যমে অফিস কক্ষে আসার জন্য ডাকা হয়। এর বাইরে কোনো ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে লালমোহন থানার ডিউটি অফিসার এএসআই জাকির বলেন, ৯৯৯-এর মাধ্যমে পাম্পে তেল কম দেয়ার একটি অভিযোগ পেয়েছি। এরপর সেখানে ঘটনার সঠিক কারণ জানার জন্য ফোর্স পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভোলা,লালমোহন,সাউদিয়া ফিলিং স্টেশন,পেট্রোল পাম্প
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close