লালমনিরহাট প্রতিনিধি

  ০৩ আগস্ট, ২০২২

রাব্বী অপহরণ : দুই মাদরাসা শিক্ষক গ্রেফতার

ছবি : প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী আলিমের ডাঙ্গা মাদরাসার শিক্ষার্থী হাফেজ রাব্বিতুল ইসলাম রাব্বীকে অপহরণের দায়ে দুই শিক্ষককে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতারকৃত শিক্ষকেরা হলেন, রবিউল ইসলাম ও রিয়াজুল ইসলাম। তারা দুজন ওই একই মাদরাসার শিক্ষক ছিলেন।

বুধবার (৩ আগস্ট) দুপুরে হাতীবান্ধা থানা পুলিশের মাধ্যমে ওই দুই মাদরাসা শিক্ষককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী আলিমের ডাঙ্গা হাফিজিয়ার মাদরাসার শিক্ষার্থী একই গ্রামের আব্দুল রসিদের পুত্র হাফেজ রাব্বিতুল ইসলাম রাব্বী (১২)। রাব্বীর পরিবারকে না জানিয়ে তাবলীগ জামাতের কথা বলে গোপনে ওই উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে সোহাগরে বাজার এলাকায় নিয়ে যায় ওই মাদরাসার শিক্ষক রবিউল ইসলাম ও রিয়াজুল ইসলাম। গত ৭ জুলাই তার পরিবারকে খবর দেয়া হয় রাব্বিতুল ইসলাম রাব্বী তিস্তা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছে।

কিন্তু রাব্বীর বাবা আব্দুল রসিদের দাবি, নদীতে গোসলের নামে নিখোঁজের নাটক তৈরি করেছেন ওই মাদরাসার শিক্ষক রবিউল ইসলাম ও রিয়াজুল ইসলাম। তার দাবি রাব্বীকে ভিন্ন কোনো কারণে অপহরণ করে গুম বা পাচার করা হয়েছে।

এ ঘটনায় ১৭ জুলাই বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলী আদালত-৪ লালমনিরহাটে মামলা দায়ের করে রাব্বীর বাবা আব্দুর রসিদ। আদালত মামলাটি আমলে নিয়ে আসামিদের গ্রেফতারের নির্দেশ দিলেও ওই মামলা তদন্তকারী কর্মকর্তা হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক আব্দুল হালিম আসামিদের গ্রেফতারে নাটকীয়তা শুরু করেন। পরে রাব্বীর পরিবার র‍্যাবের সহযোগিতা কামনা করেন। কয়েক দিন চেষ্টার পর র‍্যাবের একটি দল অভিযুক্ত ওই দুই শিক্ষককে টাঙ্গাইল থেকে গ্রেফতার করেন।

হাতীবান্ধা থানার ওসি শাহ আলম জানান, বুধবার দুপুর হাতীবান্ধা থানা পুলিশের মাধ্যমে গ্রেফতার ওই দুই শিক্ষককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অপহরণ,মাদরাসা শিক্ষক,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close