শেরপুর প্রতিনিধি

  ০৩ আগস্ট, ২০২২

জমিসংক্রান্ত বিরোধ, প্রতিপক্ষের হামলায়  নিহত ১

ফাইল ছবি

শেরপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মো. শাহজাহান (৬০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় আরো ২ জন আহত হয়েছেন। বুধবার (৩ আগস্ট) সকালে উপজেলার নলবাইদ গ্রামে এ ঘটনা ঘটে।

শাহজাহান সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের নলবাইদ সোনালীবন্দ গ্রামের শামছুল হকের ছেলে।

হামলায় আহতরা হলেন- নিহত শাহজাহানের ছেলে মো. কাজল (২৪) ও শাহজাহানের চাচাত ভাই ইমান আলী (৪০)। তারা জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নলবাইদ সোনালীবন্দ গ্রামের কৃষক মো. শাহজাহানের সঙ্গে স্থানীয় মামুন ও মোস্তাকের বিরোধ চলে আসছিল। বুধবার সকাল আটটার দিকে মামুন ও মোস্তাক কৃষক শাহজাহানের বর্গা নেওয়া জমিটি তাদের বলে দাবি করেন এবং ওই জমিতে হালচাষের চেষ্টা করেন। এ সময় শাহজাহান, তার ছেলে কাজল, চাচাত ভাই ইমান আলী তাদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে মামুন, মোস্তাক ও তাদের কয়েকজন সহযোগী সংঘবদ্ধ হয়ে লাঠি-সোটাসহ দেশিয় অস্ত্র নিয়ে শাহজাহানকে বেদম মারধর করেন। প্রতিপক্ষের হামলায় শাহজাহান, তার ছেলে কাজল ও চাচাত ভাই ইমান আলী আহত হন।

পরে আত্মীয়-স্বজন ও স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে শাহজাহান মারা যান। সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন ও নিহত শাহজাহানের লাশ উদ্ধার করে।

সদর থানার উপপরিদর্শক শফিকুর রহমান বলেন, এ ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা করছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রতিপক্ষের হামলা,জমিসংক্রান্ত বিরোধের জের
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close