এএফএম মমতাজুর রহমান, আদমদীঘি (বগুড়া)

  ০৩ আগস্ট, ২০২২

আদমদীঘিতে ১০ দিনে তিনটি বাইক চুরি

ছবি : সংগৃহীত

বগুড়ার আদমদীঘিতে গত ১০দিনে পৃথক তিনটি স্থান থেকে মোটর সাইকেল চুরি হয়েছে। এতে বাইক মালিকরা চরম আতঙ্কের মধ্যে রয়েছেন। তিনটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটলেও এখন পর্যন্ত চুরি যাওয়া কোন মোটর সাইকেল পুলিশ উদ্ধার করতে পারেনি। এ ব্যাপারে আদমদীঘি থানায় পৃথকভাবে লিখিত অভিযোগ করা হয়েছে।

জানা যায়, গত ২১ জুলাই বিকেল চারটায় আদমদীঘি হাজি তাছের আহমদ মহিলা কলেজ গেইটের সামনে থেকে গ্রামীণ ব্যাংকের প্রোগ্রাম অফিসার আবু ছালেহ নামে এক ব্যক্তির ডিসকোভার-১০০ সিসি মোটরসাইকেল চুরি হয়। এরপর ২৩ জুলাই সন্ধ্যা ৭টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি বাসস্ট্যান্ডের অদূরে তেতুলিয়া বাবলাতলি নামক স্থান থেকে একরাম মন্ডল নামের এক ধান ব্যবসায়ীর মোটরসাইকেল চুরি হয়। এরপর সর্বশেষ গত ৩১ জুলাই রোববার রাতে চোরেরা আদমদীঘির কদমা গ্রামের মৎস্য ব্যবসায়ী শাহজাহান আলীর বাড়ির প্রাচীর টপকে প্রবেশ করে বারান্দায় রাখা ডিসকোভার ১২৫ সিসি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। একের পর এক মোটরসাইকেল চুরির ঘটনায় মোটরসাইকেল মালিকরা এখন চরম আতঙ্কের মধ্যে রয়েছেন।

এ বিষয়ে আদমদীঘি থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার বলেন, মোটর সাইকেল চুরির ঘটনার তিনটি অভিযোগ পাওয়া গেছে। চুরি যাওয়া মোটারসাইকেল উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাইক চুরি,আদমদীঘি,১০ দিনে তিনটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close