লালমনিরহাট প্রতিনিধি

  ০৩ আগস্ট, ২০২২

লালমনিরহাটে গাঁজাসহ ভুয়া সাংবাদিক  আটক

ছবি : প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটের তিস্তা টোল প্লাজায় পুলিশ চেকিং চলাকালে সময় টেলিভিশনের সাংবাদিক পরিচয় দানকারী এক ভুয়া সাংবাদিককে দুই কেজি গাঁজাসহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২আগস্ট) বিকালে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা টোল প্লাজার পাশে পুলিশ চেকিং সময় এই ভুয়া সাংবাদিক আটক হয়।

আটককৃতের নাম জসিম উদ্দিন বাবু (৩২)। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার কালেমৌজা এলাকার মৃত আব্দুস সালামের ছেলে।

জানা যায়, মঙ্গলবার দুপুরে তিস্তা টোল প্লাজায় সদর থানার এসআই মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে চেকিংয়ের সময় একজন মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে টোল প্লাজা পার হওয়ার চেষ্টা করে। এ সময় ওই ব্যাক্তির চলাচলের গতিবিধি সন্দেহজনক মনে হলে তার গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ ও চেকিং করা হয়।

পরে তার গাড়িতে থাকা একটি সাদা রঙের বাজার করা ব্যাগে দুই কেজি গাঁজাসহ তাকে আটক করে পুলিশ। এ সময় তার গলায় সময় টেলিভিশনের ভুয়া একটি আইডি কার্ড ঝুলানো অবস্থায় দেখতে পাওয়া যায় এবং সে সময় টেলিভিশনের প্রতিনিধি হিসেবে পরিচয় দেন।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আটককৃত ভুয়া সাংবাদিককে দুই কেজি গাঁজা, একটি পালসার মোটরসাইকেল ও সময় টিভির একটি ভুয়া আইডি কার্ডসহ আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,গাঁজা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close