জুনাইদ কবির, ঠাকুরগাঁও

  ০২ আগস্ট, ২০২২

শশুরবাড়িতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি : প্রতিদিনের সংবাদ

ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের কৃষ্ণপুরে শ্বশুরবাড়ির টয়লেট থেকে কমল কিসকু (২৫) নামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ। সোমবার (১ আগস্ট) রাত ১১টার দিকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার জগনাথপুর ইউনিয়নের বড় খোচাবাড়ি আদিবাসী মার্কেট এলাকার সম কিসকুর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, এক সপ্তাহ আগে কৃষ্ণপুর গ্রামে শ্বশুরবাড়িতে আসেন কমল কিসকু। সোমবার রাতে ঢাকা যাওয়ার কথা ছিল তার। তাই তিনি ব্যাগও গুছিয়ে রেখেছিলেন। এক সময় শ্বশুরবাড়ির স্বজনরা তার সেই ব্যাগটি বারান্দায় পড়ে থাকতে দেখে তাকে খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির একপর্যায়ে একজন টয়লেটে যাওয়ার সময় টয়লেটের দরজা বন্ধ পায়। দীর্ঘক্ষণ দরজা বন্ধ থাকায় ও গেট ধাক্কাধাক্কি করেও সাড়া না পাওয়ায় টয়লেটের দরজা ভেঙে দেখতে পায় কমল কিসকুর ঝুলন্ত মরদেহ।

পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত মহরদেহ উদ্ধার করে পুলিশ। কমল কিসকু পারিবারিক কলাহের কারণে আত্মহত্যা করেছেন বলে দাবি করছে শ্বশুরবাড়ির লোকজন। শ্বশুর বাপোই মার্ডি বলেন, চার বছর আগে আমার মেয়ে দিপালি মার্ডির সঙ্গে সম্পর্ক করে কমল কিসকু বিয়ে করেন। কিন্তু তাদের এই বিয়ে এখনও ছেলের পরিবার মেনে নেয়নি। সেই কষ্টেই হয়ত মেয়ে জামাই এই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি কামাল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে কমল কিসকুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। একটি ইউডি মামলা হয়েছে , তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শশুরবাড়িতে,যুবকের,ঝুলন্ত মরদেহ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close