যশোর প্রতিনিধি

  ২৮ জুলাই, ২০২২

যশোরে শিশু ধর্ষণ ও হত্যার দায়ে একজনের ফাঁসি

ফাইল ছবি

যশোরে শিশু শর্মিলা খাতুনকে ধর্ষণ ও হত্যার দায়ে তজিবুর রহমান নামে একজনকে ফাঁসির আদেশ দেয়া হয়েছে। একই সাথে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -২ আদালতের বিচারক নিলুফার শিরিন এ রায় ঘোষণা করেন। বিচারক আসামি তজিবুর রহমানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মোস্তাফিজুর রহমান মুকুল জানান, ২০১৮ সালের ২২ জুন বিকেলে যশোরের চৌগাছা উপজেলার ফকিরাবাদ গ্রামের হাফিজুর রহমান কালুর নয় বছর বয়সী মেয়ে শর্মিলা খাতুন বাড়ির পাশে আম কুড়াতে যায়। সন্ধ্যার পরেও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে শুরু করে। চারদিন পর ২৬ জুন সন্ধ্যায় শিশুর স্বজনরা জানতে পারেন- একই উপজেলার হাকিমপুর গ্রামের জামান মৃধার আমবাগানে একটি শিশুর মৃতদেহ পড়ে আছে। এরপর পরিবারের লোকজন গিয়ে মৃত দেহটি শনাক্ত করেন।

এ ঘটনায় শিশুর বাবা হাফিজুর রহমান মামলা করলে পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ফকিরাবাদ গ্রামের তজিবর রহমানকে আটক করে। পরে তিনি স্বীকারোক্তি দেন- ধর্ষণের পরে ওই শিশুকে তিনি হত্যা করেছেন। এরপর মরদেহটি গাছের পাতা দিয়ে ঢেকে রাখেন।

এ ঘটনায় চৌগাছা থানা পুলিশ ২০১৮ সালের ৬ সেপ্টেম্বর তজিবুর রহমানের বিরুদ্ধে আদালতের চার্জশিট দাখিল করে। সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক আসামি তজিবুর রহমানকে মৃত্যুদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,শিশু ধর্ষণ,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close