reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জুলাই, ২০২২

দক্ষিণ আফ্রিকায় গুলিতে দুই বাংলাদেশি নিহত

প্রতীকী ছবি

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে মো. শুভ (২৩) ও আরিফ হোসেন (২২) নামের দুই বাংলাদেশি নিহত হয়েছেন। তাদের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ীতে। শনিবার (২৩ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে ব্রাকফান শহরের ব্যবসাপ্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

নিহত আরিফ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের দক্ষিণ পশ্চিম বদরপুর গ্রামের আবদুর রশিদ মিয়া বাড়ির মৃত মহিন উদ্দিনের ছেলে। শুভ পোরকরা গ্রামের আবদুল লতিফের ছেলে।

রবিবার (২৪ জুলাই) সন্ধ্যায় নিহত আরিফের প্রতিবেশী আজাদ জানান, তিন-চার মাস আগে জীবিকার সন্ধানে আফ্রিকায় যান শুভ ও আরিফ। পরে তারা আফ্রিকার ব্রাকফান শহরের বাংলাদেশি এক ব্যবসায়ীর দোকানে চাকরি নেন। শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে দুই কৃষ্ণাঙ্গ বন্দুকধারী সন্ত্রাসী তাদের দোকানে প্রবেশ করে। কিছু বুঝে ওঠার আগেই তারা প্রথমে শুভকে গুলি এবং আরিফ, হাসানসহ তিনজনকে ধারালো অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে সন্ত্রাসীরা দোকান থেকে টাকা ও মালামাল লুট করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভ ও আরিফকে মৃত ঘোষণা করেন। আহত আরো দুজন হাসপাতালে চিকিৎসাধীন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশি নিহত,দক্ষিণ আফ্রিকা,গুলিতে নিহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close