ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৬ জুলাই, ২০২২

ধোবাউড়ায় যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

ছবি : প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহের ধোবাউড়ায় স্ত্রীকে ঘরে আটকে রেখে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নে মাইজপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে। পরে পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহায়তায় ঐ গৃহবধুকে উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার (১৫ জুলাই) ধোবাউড়া থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের মাইজপাড়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রহিমা খাতুন সোনিয়া একই গ্রামের জসিম উদ্দিনের ছেলে আ. হাইয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। প্রায় ৩ বছরের সংসারে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। বিবাহের সময় সোনিয়ার সুখের কথা চিন্তা করে তার বাবা সোনিয়ার স্বামীর পরিবারে এক লক্ষ ৪০ হাজার টাকা আসবাবপত্র দিয়েছেন। কিন্তু সম্প্রতি আরও দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা যৌতুকের জন্য চাপ দিতে থাকে। টাকা আনতে অস্বীকৃতি জানালে সোনিয়াকে প্রায়ই মারধর, নির্যাতন করেন তার স্বামী ও শ্বশুর শাশুড়ি। গত বুধবার রাতে সোনিয়াকে ঘরে আটকে রেখে মারধর করে তার স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ননদ। পাশের ঘরে তার ছোট সন্তানকে আটকে রাখেন।

খবর পেয়ে ধোবাউড়া থানার এসআই আতুয়ার ও স্থানীয় ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির সরকার ঘটনাস্থল থেকে সোনিয়াকে উদ্ধার করে। বর্তমানে সোনিয়াকে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির সরকার বলেন, তিনি শোনার পর সোনিয়াকে উদ্ধার করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আতুয়ার বলেন, আমি ফোনে নির্যাতনের খবর পেয়ে সোনিয়াকে উদ্ধার করে তার বাবার জিম্মায় দেওয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্ত্রীকে নির্যাতন,ধোবাউড়া,যৌতুক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close