তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ০৭ জুলাই, ২০২২

স্ত্রীর করা মামলায় ওসির দায়িত্ব হারালেন ছাইদুর    

ছবি : প্রতিদিনের সংবাদ

জয়পুরহাটে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছাইদুর রহমানকে আসামি করে স্ত্রী করা মামলায় তাকে দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ১টার দিকে এ বিষয়টা নিশ্চিত করেছেন পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞা। এ নিয়ে প্রতিদিনের সংবাদে ‘সিরাজগঞ্জের তাড়াশ/ ওসির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা, তামিল করছেনা পুলিশ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০২১ সালের ৮ জানুয়ারি সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে ওসি ছাইদুর রহমানের স্ত্রী আম্বিয়া খাতুন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলায় গত ৯ জানুয়ারি ওসি ছাইদুর রহমানসহ কয়েকজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে প্রায় ছয় মাস ধরে দায়িত্ব পালন করেছেন আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাইদুর রহমান। বুধবার সিরাজগঞ্জের জেলা জজ কোর্টের স্পেশাল পিপির মাধ্যমে অবৈতনিক ভাবে জামিন পেয়েছে তিনি। তার পক্ষে আইনজীবী ছিলেন মো. লোকমান হাকীম। ওই দিন সন্ধ্যায় তাড়াশ থানায় জামিনের কপি জমা দিয়েছেন।

মামলার বাদী আম্বিয়া খাতুন মুঠোফোনে জানান, পারিবারিকভাবে একাধিকবার সমাধানের চেষ্টা করা হয়েছিল। আমার একটা খালার সাথে যোগাযোগ করে সমাধান করবে না বরং তিনি (ওসি) বিভিন্ন ধরনের হুমকি দিয়ে যাচ্ছেন। শুধুমাত্র নামমাত্র খরচ দিতেন মেয়েকে, যা ব্যয়ের তুলনায় অনেক কম। কিন্তু আমাকে কোন ধরনের সুযোগ সুবিধা দেয় না।

সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম মুঠোফোনে জানান, এ বিষয়টা জানা নেই। সংশ্লিষ্ট থানা থেকে জেনে বলতে পারব।

জয়পুরহাটের পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞা মুঠোফোনে জানান, এ ঘটনায় আক্কেলপুর থানায় ওসি ছাইদুর রহমানকে অব্যাহতি দেওয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওসির দায়িত্ব,স্ত্রীর করা মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close