রাজবাড়ী প্রতিনিধি

  ০৭ জুলাই, ২০২২

নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে মাহেন্দ্রর ধাক্কা, নিহত ২

ছবি : প্রতিদিনের সংবাদ

রাজবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী মাহেন্দ্রা উল্টে দুইজনের মৃত্যু হয়েছে এবং একজন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বড়পুল এলাকার বাস মালিক সমিতির অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার নতুন নওয়াপাড়া গ্রামের নজরুল জোয়ার্দারের ছেলে আজিজুল জোয়ার্দার (৩০) ও একই উপজেলার দলহরাচন্দ্রা গ্রামের আতিয়ার রহমানের ছেলে মতিয়ার রহমান (৪৫)। এসময় আহত ওই উপজেলার ডাউটিয়া গ্রামের হাবিল মোল্লার ছেলে শামীম মোল্লাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদের ছুটিতে ঢাকা থেকে বাড়িতে ফিরছিলেন তারা। ভোরে দৌলতদিয়া ফেরিঘাট থেকে মাহেন্দ্রতে ওঠেন। ভোর সাড়ে ৫টার দিকে মাহেন্দ্রটি রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বড়পুল এলাকায় বাস মালিক সমিতির সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝখানের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন। আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র ব্রাদার্স আব্দুল্লাহ আল মামুন বলেন, হাসপাতালে আসার আগেই দুজনের মৃত্যু হয়। তাদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুরে পাঠানো হয়েছে।

রাজবাড়ী সদর থানার এসআই মো. মোয়াজ্জেম হোসেন বলেন, এ ঘটনায় চালকসহ মাহেন্দ্রটি আটক করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,দৌলতদিয়া ফেরিঘাট,মাহেন্দ্র,রাজবাড়ী-কুষ্টিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close