আমতলী (বরগুনা) প্রতিনিধি

  ০৬ জুলাই, ২০২২

আমতলীতে আগুনে পুড়ে গেছে ৯ দোকান

ছবি : প্রতিদিনের সংবাদ

বরগুনার আমতলী উপজেলার আমরাগাছিয়া বাজারে আগুন লেগে ৯ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের ৩টি ইউনিট আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

বুধবার (৬ জুলাই) সকাল ৯টার দিকে আমরাগাছিয়া বাজারের আল-আমিনের তেল ও পেট্রোলের দোকান থেকে আগুনের সূত্রপাত হয় বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন। আগুন দ্রুত পাশের একটি চালের গুদামসহ আশপাশের দোকানে ছড়িয়ে পরে। এতে ৯ দোকান পুড়ে প্রাথমিকভাবে আড়াই কোটি টাকার ক্ষতিসাধন হয়েছে দাবি করেন ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীরা।

ক্ষতিগ্রস্ত ইলেকট্রনিক্স ব্যবসায়ী রাজিব হোসেন বলেন, আমার দোকানের সবকিছু পুড়ে আমি নিঃস্ব হয়ে গেছি। আমার লক্ষ লক্ষ টাকার কিস্তি কিভাবে দিমু। আমার সংসার আমি কিভাবে চালামু।

অপর ক্ষতিগ্রস্ত চালের দোকানদার বলেন, আমার সব পুঁজি দিয়ে আমি দোকান দিয়েছি। আমি এখন কিভাবে পরিবার পরিজন খাওয়ামু - চলমু। আমার এখন কি হবে?

ক্ষতিগ্রস্ত দোকান ও ঘর মালিকদের দাবি আগুনে তাদের প্রায় সাড়ে তিন কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

আমতলী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ গোলাম মোস্তফা মুঠোফোনে বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে। বরগুনা, আমতলী ও পটুয়াখালী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট নিয়ে আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। আগুনে মোট ৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার একেএম আব্দুল্লাহ বিন রশিদ ও কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দোকান,আমতলী,আগুনে পুড়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close