reporterঅনলাইন ডেস্ক
  ০২ জুলাই, ২০২২

সব ষড়যন্ত্র পেছনে ফেলে পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে : শিল্পমন্ত্রী

ছবি : প্রতিদিনের সংবাদ।

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, পদ্মা সেতু নির্মাণে দেশ ও দেশের বাইরে থেকে নানা বাধা এসেছে। শেষ পর্যন্ত সব ষড়যন্ত্র পেছনে ফেলে স্বপ্নের পদ্মা সেতু বাস্তবে পরিণত হয়েছে। নিজেদের উদ্যোগ ও অর্থায়নে পদ্মা সেতু বাস্তবায়নের সাহসী পদক্ষেপ বিশ্বে আমাদের সক্ষমতার বিষয়ে নতুন ধারণার জন্ম দিয়েছে।

শনিবার (২ জুলাই) বিকেলে মনোহরদী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন উপলক্ষে মনোহরদী বাসষ্ট্যান্ড চত্বরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মু. ফজলুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়ের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান এমএস ইকবাল আহমেদ, সাধারণ সম্পাদক এসএম রাশেদুল আলম প্রমুখ।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও একাগ্রতার কারণেই আজ পদ্মা সেতু নির্মিত হয়েছে। তাই আমরা আনন্দিত এবং উদ্বেলিত।

আলোচনা সভা শেষে শিল্পমন্ত্রীর নেতৃত্বে পৌর শহরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। এতে মনোহরদী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোহরদী,ষড়যন্ত্র,পদ্মা সেতু,শিল্পমন্ত্রী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close