নওগাঁ প্রতিনিধি

  ০১ জুলাই, ২০২২

পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরা হলো না এসএসসি পরীক্ষার্থীর

ছবি : প্রতিদিনের সংবাদ

পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে নওগাঁর সাপাহারে মাইক্রোবাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সিয়াম আহমেদ নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত সিয়াম সাপাহার উপজেলার পাতাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের গোলাম আজমের ছেলে।

শুক্রবার (১ জুলাই) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সিয়াম আহমেদসহ তিন বন্ধু উপজেলার দীঘিরহাট থেকে পিকনিকের হাঁস কিনে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে নিশ্চিতপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তার অপর দুই বন্ধু রাস্তার নিচে এবং সিয়াম রাস্তার উপরে ছিটকে পড়লে মাইক্রোবাসের চাকায় সে পিষ্ট হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং সিয়াম এর অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাতে রামেকে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৫টায় সে মারা যায়।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবার থেকে এ ব্যাপারে কোনো অভিযোগ নেই। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,পিকনিক,হাঁস,মাইক্রোবাস,মোটরসাইকেল,দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close