পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

  ৩০ জুন, ২০২২

নিজ ঘরে নিয়ে প্রথম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ, ধরা পড়ল যুবক

ছবি : প্রতিদিনের সংবাদ

নেত্রকোনার পূর্বধলায় প্রথম শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে রুবেল মিয়া (২৩) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গত বুধবার (২৯ জুন) বিকালে উপজেলা সদরের পূর্বধলা চৌরাস্তা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রুবেল উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের আগমারকেন্ডা গ্রামের চাঁন মিয়ার ছেলে। ভিকটিম শিশু ওই এলাকার মারকেন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ জানায়, গত মঙ্গলবার ওই শিশুটি তার নিজ বাড়ির আঙিনায় খেলা করছিল। এ সময় প্রতিবেশী রুবেল মিয়া তাকে প্রলোভন দেখিয়ে তার নিজ ঘরে নিয়ে ধর্ষণকালে তার ডাক-চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়।

এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে গত ২৯ জুন রাতে রুবেল মিয়াকে আসামি করে পূর্বধলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

র‌্যাব-১৪, ময়মনসিংহ অঞ্চলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন বলেন, গত বুধবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে চাঞ্চল্যকর ৬ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি রুবেল মিয়াকে গ্রেপ্তার করে। পরে তাকে পূর্বধলা থানায় হস্তান্তর করা হয়।

পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, অভিযুক্ত আসামিকে বৃহস্পতিবার (৩০ জুন) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেত্রকোনা,পূর্বধলা,শিশু শিক্ষার্থী,ধর্ষক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close