পিরোজপুর সংবাদদাতা

  ৩০ জুন, ২০২২

বড় ভাইয়ের চোখ তুলে নিলেন ছোট ভাই

ছবি : সংগৃহীত

পিরোজপুরের ইন্দুরকানীতে জমিসংক্রান্ত বিরোধের জেরে বড় ভাই ওবায়দুল খান (৪৫) এর চোখ তুলে নিয়েছেন ছোট ভাই। ঘটনটি ঘটেছে বুধবার (২৯ জুন) রাতে উপজেলার পত্তাশী ইউনিয়নের পশ্চিপত্তাশী গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার পত্তাশী ইউনিয়নের পশ্চিম পত্তাশী গ্রামের চাহেব আলী খানের ছোট ছেলে আছলাম আলী খান তার বড় ভাই ওবায়দুল খানকে বুধবার রাত ১০ টার দিকে ডেকে নিয়ে প্রথমে রড দিয়ে আঘাত করেন। এত তিনি আহত হয়ে পড়ে গেলে ওই রড দিয়ে আবারও আঘাত করে তার বাম চোখ তুলে দেয়। এ সময় রডের আঘাতে ওবায়দুলের মুখমন্ডল বিকৃত হয়ে যায়। স্বজনরা তাকে দ্রুত উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

স্থানীয় ইউপি সদস্য নাজমুল হাসান বলেন, দুই ভাইয়ের মধ্যে দীর্ঘ দিন জমি সংক্রান্ত বিরোধ চলছিল। তারই জেরে গতকাল এ ঘটনা ঘটে।

ইন্দুরকানী থানার ওসি মো. এনামুল হক বলেন, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে ভাই ভাই মধ্যে শত্রুতার সৃষ্টি হয়। এর জেরে ছোট ভাই তার বড় ভাইয়ের এক চোখ তুলে ফেলেন। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিরোজপুর,ইন্দুরকানী,ওবায়দুল খান,পত্তাশী ইউনিয়ন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close