রাজবাড়ী প্রতিনিধি

  ৩০ জুন, ২০২২

রাজবাড়ীতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

ছবি : প্রতিদিনের সংবাদ

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদের সদস্য মো. ফয়েজুর রহমানকে (৪৭) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৯ জুন) সন্ধ্যায় সাওরাইল ইউনিয়নের কুমরীরানী এলাকার মাঠে হত্যা করা হয়।

ফয়েজুর রহমান পাট্টা ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে ও পাট্টা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য। কে বা কারা তাকে হত্যা করেছে এ ব্যাপারে কিছু জানা যায়নি।

স্থানীয় সূত্র জানায়, তিনি আগেও একবার ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন। প্রায় ১০ বছর আগে রাতে ফয়েজুর ও পাট্টা ইউনিয়ন পরিষদের তৎকালীন ৩ নম্বর ওয়ার্ডের সদস্য দেবেশ শীলকে হত্যাচেষ্টা করা হয়। তাদের ফোন করে আঁধারকোটা মোড় নামক এলাকায় ডেকে নিয়ে গুলি করা হয়। দেবেশ ঘটনাস্থলেই নিহত হন, আহত হন ফয়েজুর। কিন্তু প্রাণে বেঁচে যান ফয়েজুর।

ঘটনার দিন বুধবার (২৯ জুন) বিকেলে তিনি বাহের মোড় বাজারে ছিলেন। এসময় তাঁর মুঠোফোনে কল আসে। কথা বলার পর তিনি একটি ভ্যানে রওনা দেন। কিছুদুর যাওয়ার পর সাওরাইল ইউনিয়নের কুমরীরানী মাঠ এলাকায় পৌঁছালে কয়েকজন মুখোশধারী তাঁর গতিরোধ করে। স্থানটি বাহের মোড় থেকে আধা কিলোমিটার ও তাঁর বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে। তাকে ভ্যান থেকে নামিয়ে নেওয়া হয়। এরপর তাকে গুলি করে হত্যা করা হয়।

পাট্টা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য অতুল চন্দ্র সরকার বলেন, দুই সন্তানের বাবা ফয়েজুর দুই বারের ইউনিয়ন পরিষদের সদস্য। তিনি এলাকাতে পল্লী চিকিৎসকের কাজও করেন। ভালো মানুষ হিসেবে এলাকায় তার খ্যাতি রয়েছে। বুকে গুলি লেগে ঘটনাস্থলেই তিনি মারা যান। হাসপাতালে নেবার সুযোগও হয়নি।

ইউনিয়ন পরিষদের আরেক সদস্য সামছুর রহমান বিশ্বাস জানান, ফয়েজুর মেম্বারকে আগেও একবার গুলি করেছিল। যখন তিনি প্রথমবার মেম্বার হন তার কিছু দিন পর এরকম সন্ধ্যার দিকে তাকে হত্যাচেষ্টা করা হয়। সেবার হাতে লেগে যখম হয়েছিল। কিন্তু প্রাণে বাঁচে যান তিনি। তার সঙ্গে কিসের শত্রুতা সেটা জানি না।

পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকান্ডের খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,পাংশা,পাট্টা ইউনিয়ন,মো. ফয়েজুর রহমান,ইউপি সদস্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close