reporterঅনলাইন ডেস্ক
  ২৯ জুন, ২০২২

শিক্ষককে পিটিয়ে হত্যা : অভিযুক্ত শিক্ষার্থীর বাবা আটক

শিক্ষক উৎপল কুমার সরকার (৩৫)। ছবি : সংগৃহীত

সাভারের আশুলিয়ায় শিক্ষার্থীর স্টাম্পের আঘাতে শিক্ষক উৎপল কুমার সরকার নিহতের ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থীর বাবা উজ্জল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে আটক করা হয়েছে।

বুধবার (২৯ জুন) সকালে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচএম কামরুজ্জামান এই তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, শিক্ষক হত্যাকাণ্ডের ঘটনায় আসামি আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে আজ ভোরে আটক করা হয়েছে। পরে সকালে ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়। মামলার প্রধান আসামি জিতুকেও গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

ওসি কামরুজ্জামান বলেন, অভিযুক্ত শিক্ষার্থীকে গ্রেপ্তার করা যায়নি। তাকে পালাতে সহায়তার জন্য তার বাবা উজ্জলকে আটক করা হয়েছে।

উজ্জল হোসেন কি মামলার আসামি, এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, আমাদের কাছে মনে হচ্ছে তার (উজ্জল) প্রশ্রয়েই ওই শিক্ষার্থী শিক্ষককে আঘাত করেছিলেন। এছাড়া তিনি তার ছেলেকে পালাতে সাহায্য করেছেন। তাকে মামলায় আসামি করা হবে।

গত ২৫ জুন আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমারকে স্টাম্প দিয়ে বেধড়ক মারধর করে ১০ম শ্রেণির ওই শিক্ষার্থী। পরে এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ২৭ জুন তিনি মারা যান। পরে নিহতের বড় ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে আশুলিয়া থানায় হত্যা মামলা করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উৎপল কুমার সরকার,আশুলিয়া,শিক্ষক,পিটিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close