মাধবদী (নরসিংদী) প্রতিনিধি

  ২৭ জুন, ২০২২

মাধবদীতে মাদ্রাসার পরিত্যক্ত ট্যাংকিতে নেমে তিন জনের মৃত্যু

প্রতীকী ছবি।

নরসিংদীর মাধবদীতে মাদ্রাসার পরিত্যক্ত ট্যাংকিতে নেমে তিন জন নিহত হয়েছেন।

সোমবার (২৭ জুন) বিকেল সোয়া তিনটার দিকে নরসিংদীর মাধবদী থানাধীন নূরালাপুর ইউনিয়নের গদাইরচর আছিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নরসিংদীর বাসাইল এলাকার মৃত এরশাদ মিয়ার ছেলে স্যানিটারি মিস্ত্রি জাহিদ(৩২), উত্তর সাটির পাড়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে রং মিস্ত্রী বায়েজিদ (২২) ও মাধবদীর গদাইরচর এলাকার কাউছার মিয়ার ছেলে আনিছ (১৬)।

স্যানিটারি কন্ট্রাক্টর ও প্রত্যক্ষদর্শী রণি হাসান জানান, মিস্ত্রিরা মাদ্রাসার পূর্ব পাশের দেয়ালে রং করার সময় তাদের কাজ করার একটি যন্ত্র মাদ্রাসার পরিত্যক্ত ট্যাংকিতে পড়ে যায়। পরে স্যানিটারি মিস্ত্রী জাহিদ তা তুলতে বাঁশ দিয়ে ট্যাংকির ভিতরে নামেন। তিনি সেখানে নেমে বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করে। তাকে উদ্ধার করতে বায়েজিদ ট্যাংকিতে নামেন পরে তাকে উদ্ধার করতে স্থানীয় ছেলে আনিছ ভেতরে নেমে সেও ফিরে আসে নি। পরে তাদের উদ্ধার করতে অন্যরা নামতে চাইলে আমি তাদের নিষেধ করে ফায়ার সার্ভিসে খবর দেই। পরে বিকেল চারটার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের উদ্ধার করে।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাজহারুল ইসলাম বলেন, আমরা খবর শুনে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করি। উদ্ধারকৃতদের মধ্যে দুই জন ঘটনাস্থলে পৌঁছার আগেই মারা যায়। উদ্ধার হওয়া আনিছের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। মূলত বিষাক্ত গ্যাসের কারণে অক্সিজেন স্বল্পতার কারণে তাদের মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর শুনে দ্রুত ঘটনাস্থলে পৌঁছি। সেখানে গিয়ে নিহত দুই জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়ার পর পথিমধ্যে আরেকজনের মৃত্যু হয় বলে ও জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাধবদী,মাদ্রাসা,ট্যাংকি,মৃত্যু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close