পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

  ২৭ জুন, ২০২২

স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করায় পর্নোগ্রাফি আইনে মামলা

ছবি : সংগৃহীত

১৪ বছরের কিশোরীকে অন্তরঙ্গ আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করায় সুজন (১৯) নামে এক যুবকের বিরুদ্ধে নেত্রকোণার পূর্বধলা থানায় মামলা করা হয়েছে।

অভিযুক্ত সুজন উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের দেবকান্দা গ্রামের দুলাল মিয়ার ছেলে। ভূক্তভোগী ওই কিশোরী স্থানীয় ধলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। মামলা সুত্রে জানা যায়, ভূক্তভোগী কিশোরীর সাথে যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের চলাকালে দুই মাস আগে প্রেমিকাকে জেলার দুর্গাপুর উপজেলায় একটি হোটেলে নিয়ে যায় সুজন। সেখানে ভিকটিম কিশোরীর ইচ্ছের বিরুদ্ধে সুজন কিশোরীকে ধর্ষণ করেন এবং অন্তরঙ্গ আপত্তিকর মুহুর্তের ভিডিও ধারণ করেন। পরবর্তীতে কিশোরীকে আবারও শারিরীক সম্পর্ক স্থাপনের জন্য প্রস্তাব দেন ধর্ষক সুজন। প্রেমিকা তাতে সম্মতি না দিলে পূর্বে ধারণকৃত ভিডিও ভাইরাল করে দিবে বলে হুমকি ও ভয়ভীতি দেখান। ধারণকৃত ভিডিওটি হোটাসঅ্যাপ, মেসেঞ্জার, শেয়ারইটের মতো সামাজিক মাধ্যমে বিভিন্ন জনের কাছে প্রেরণ করেন।

এ ঘটনায় ভূক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে পূর্বধলা থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

সোমবার (২৭ জুন) দুপুরে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে কিশোরীর ডাক্তারি পরীক্ষা নিরীক্ষা শেষে জবানবন্দীর জন্য আদালতে প্রেরণের কথা জানায় পুলিশ।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম জানায়, এই বিষয়ে ধর্ষণ ও পর্নগ্রাফি আইনে থানায় মামলা রুজু করা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন হলে জবানবন্দীর জন্য কিশোরীকে আদালতে প্রেরণ করা হবে। আসামিকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্কুলছাত্রী,আপত্তিকর,ভিডিও,মামলা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close