কামাল হোসেন, রাজবাড়ী থেকে

  ২৫ জুন, ২০২২

রাজবাড়ীতে কলেজছাত্রীর নগ্ন ভিডিও ফেসবুকে, যুবক গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ।

রাজবাড়ীতে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে দ্বাদশ শ্রেণীর কলেজছাত্রীর নগ্ন ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে এক যুবক। উক্ত অভিযোগে গাজীপুর জেলার কোনাবাড়ি থেকে রাশেদুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রাশেদুল ইসলাম গাজীপুরের কোনাবাড়ির জনৈক রানার বাড়ির ভাড়াটিয়া। সে বাগেরহাট সদর উপজেলার কাশিমপুর গ্রামের শেখ আশরাফ আলীর ছেলে।

রাজবাড়ী সদর থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে অজ্ঞাত পরিচয়ে কথিত ফেসবুক বন্ধুকে আসামি করে মামলা দায়েরের প্রেক্ষিতে রাশেদুল ইসলামকে গ্রেপ্তার করে। শুক্রবার (২৪ জুন) আদালতে প্রেরণ করা হয়।

কলেজছাত্রীর অভিযোগ, একবছর পূর্বে এমডি নাবিল খান নামক অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি তার ফেসবুক বন্ধু হয়। এরপর থেকে ওই ব্যক্তির সাথে তার বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায়ে ওই বন্ধুর অনুরোধে তারা ইমোতে নগ্ন অবস্থায় কথাবার্তা বলেন। যা কথিত ওই বন্ধুটি তার অজান্তে রেকর্ড করেন। পরবর্তীতে তার অন্যত্র এক পাত্রের সাথে বিয়ে হয়। আর বিয়ের পর ওই ফেসবুক বন্ধু তাকে নগ্ন স্ক্রিন শর্ট ও ভিডিও দেখিয়ে কুপ্রস্তাব দেয়। তিনি তাতে রাজি না হলে সে বেপরোয়া হয়ে ওঠে। সেই সাথে তার স্বামীর ফেসবুকে ওই ছবি ও ভিডিও পাঠানোর পাশাপাশি নগ্ন ছবি ব্যবহার করে তার নামে ভুয়া ফেসবুক আইডিও খোলে। যে কারণে তিনি পরিবারের সদস্যদের সাথে আলোচনা করে গত বৃহস্পতিবার রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাৎ হোসেন বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সেই সাথে সন্দেহভাজন আসামি হিসাবে গাজীপুর থেকে রাশেদুল নামে এক যুবককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,কলেজছাত্রী,নগ্ন ভিডিও,ফেসবুক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close