বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি

  ২৫ জুন, ২০২২

বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত, আহত চার

ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় মুন্নি আকতার (১৩) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন চারজন।

শনিবার (২৫ জুন) সকালে উপজেলার বালিয়াডাঙ্গী-লাহিড়ী মহাসড়কের গোয়ালকারি মসজিদ সংলগ্ন স্থানে সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত স্কুলছাত্রী মুন্নি আকতার গোয়ালকারি গ্রামের সাদেকুল ইসলামের মেয়ে ও বালিয়াডাঙ্গী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

স্থানীয়রা জানায়, শনিবার সকালে লাহিড়ী থেকে আসা একটি মোটরসাইকেল রাস্তার পাশ্বে দাড়িয়ে থাকা স্কুলছাত্রীকে ধাক্কা দেয়। এতে স্কুলছাত্রী মুন্নি আকতার সহ আরো তিন জন গুরুতর আহত হয়। পরে এলাকার লোকজন মুন্নিসহ আহতদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় স্কুলছাত্রী মুন্নির মৃত্যু হয়।

গুরুতর আহতরা হলেন শাহবাজপুর নাথপাড়া গ্রামের রনজিত দেবনাথ (৪৬), মিস্ত্রি পাড়া গ্রামের দেরেম আলী (৫০), মোটরসাইকেল চালক পজিরুল (২৮) ও মোটরসাইকেলর পেছনে থাকা মোঃ সুমন আলী (২৫)। বর্তমানে গুরুতর আহতদের দুইজন ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি আছেন এবং অন্য দুইজন সাময়িক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোঃ খায়রুল আনাম ডন জানায়, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত সকলকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠানোর পর চিকিৎসাধীন অবস্থায় স্কুলছাত্রীর মৃত্যু হয়। এই ঘটনায় আরো চারজন আহত হয়ে একই হাসপাতালে ভর্তি আছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক,দুর্ঘটনা,নিহত,স্কুলছাত্রী,আহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close