নরসিংদী প্রতিনিধি

  ২৫ জুন, ২০২২

বেলাবতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ছবি: প্রতিদিনের সংবাদ

নরসিংদীর বেলাবতে মো. কবির হোসেন (৪৫) নামের এক ব্যবসায়ীকে উপর্যুপরি কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

শনিবার (২৫ জুন) দুপুরে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের খামারেরচর এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী মো. কবির হোসেন বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের খামারের চর গ্রামের আবদুল হাইয়ের ছেলে।

নিহত কবির হোসেন একটি হত্যা মামলার প্রধান আসামী ছিলেন। সম্প্রতি জামিনে ছাড়া পেয়ে স্থানীয় বারৈচা বাজারে এলপিজি গ্যাস সিলিন্ডারের ব্যবসা করতেন কবির।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে স্থানীয় এক ব্যক্তি কবিরের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে কিছু একটা বলে ডেকে নিয়ে যায়। ঘটনার প্রায় ৩০ মিনিট পর ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন খামারের চর এলাকায় নিহত কবিরের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। নিহত কবির হোসেনের মাথায় ধারালো অস্ত্রের উপর্যুপরি আঘাতের চিহ্ন দেখতে পেয়ে স্থানীয়রা বেলাব থানার পুলিশকে খবর দেন। লাশের পাশ থেকে একটি গুলির খোসাও কুড়িয়ে পায় স্থানীয়রা।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তি হত্যা মামলার আসামী ছিলেন। তাকে কে বা কারা ঠিক কি কারণে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

পুলিশ জানায়, ২০১৭ সালের ১২ অক্টোবর নারায়ণপুর ইউনিয়ন পরিষদের তৎকালীন ইউপি সদস্য রিনা বেগমের ছেলে সোহরাব ওরফে মুসাকে গলা কেটে হত্যা করা হয়। ওই হত্যাকাণ্ডের অন্যতম আসামী ছিলেন কবির হোসেন। তিন বছর পলাতক থাকার পর ২০২০ সালের ২ অক্টোবর গাজীপুরের মাওনায় অপরাধ তদন্ত বিভাগ সিআইডি’র হাতে গ্রেপ্তার হয় হত্যাকাণ্ডের আসামী কবির। সম্প্রতি তিনি আদালত থেকে জামিনে এলাকায় ফেরেন। তার বিরুদ্ধে আরও একটি হত্যামামলা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্যবসায়ী,কুপিয়ে,হত্যা,আসামী,বেলাব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close