লালমনিরহাট প্রতিনিধি

  ২৫ জুন, ২০২২

ফেনসিডিলসহ কালীগঞ্জ সেচ্ছাসেবকলীগ নেতা গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটে ১২৪ বোতল ফেন্সিডিলসহ কালীগঞ্জ সেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পাপ্পুকে (২৬) গ্রেফতার করেছেন কালীগঞ্জ থানা পুলিশ।

আব্দুল্লাহ আল মামুন পাপ্পু রংপুর শহরের নিউ সেনপাড়া এলাকার তমিজ উদ্দিনের ছেলে, ২১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমানে রংপুর মহানগর স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক।

শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায় উপজেলার কাকিনা-মহিপুর সড়কের সিরাজুল মার্কেটের সামনে থেকে মামুনকে আটক করা হয়।

শনিবার (২৫ জুন) দুপুরে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাকিনা-মহিপুর সড়কের সিরাজুল মার্কেটে চেকপোস্ট বসানো হয়। এসময় রংপুর অভিমুখে যাওয়া একটি মোটরসাইকেলকে টহলরত পুলিশ সদস্যদের সন্দেহ হলে সাইকেলটিকে ধাওয়া করে আটক করেন। পরে মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ১২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দসহ আব্দুল্লাহ আল মামুন পাপ্পুকে আটক করে পুলিশ। গ্রেপ্তারকৃত মামুনের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে।

ওসি গোলাম রসূল আরও বলেন, মাদকসহ গ্রেফতার আব্দুল্লাহ আল মামুন পাপ্পু সেচ্ছাসেবকলীগের নেতা কিনা তা আমার জানানেই। তবে তিনি মাদক ব্যবসায়ী সেটা পরিস্কার হয়েছি। তার নামে আরো কোন মাদক মামলা রয়েছে কিনা তা খুজে দেখা হচ্ছে বলেও জানান ওসি। পাপ্পুকে ছাড়িয়ে নিতে উপরমহল থেকে তদবির আসলেও তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেনসিডিল,সেচ্ছাসেবকলীগ,নেতা,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close