খানসামা (দিনাজপুর) প্রতিনিধি

  ২৫ জুন, ২০২২

অনৈতিক কার্যক্রমে লিপ্ত খানসামার আনন্দ ভুবন

ছবি : প্রতিদিনের সংবাদ

দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের মারগাও গ্রামের প্লান বাজারের দক্ষিণে বিনোদন কেন্দ্র ‘আনন্দ ভুবনে’ বিনোদনের নামে চলছে উঠতি বয়সী কপোত-কপোতিদের অসামাজিক ও অনৈতিক কর্মকাণ্ড। এতে এলাকার সামাজিক পরিবেশ চরমভাবে নষ্ট হচ্ছে। অতিদ্রুত এর বিরুদ্ধে ব্যবস্থা না ভবিষ্যৎ প্রজন্মের বিরাট ক্ষতি হয়ে যাবে বলে উল্লেখ করেন এলাকার সচেতন মহল।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, দূর-দূরান্ত থেকে উঠতি বয়সী তরুণ-তরুণীরা ৩০ টাকায় টিকিট কেটে ভেতরে ঢুকছে। কিছু সময় এপাশ-ওপাশ ঘোরাঘুরি করে এরপর তারা পার্কের নিরাপদ স্থানে চলে যাচ্ছে। সেখানে তারা ঘণ্টার পর ঘণ্টা বসে নানা গল্পের ছলে অনৈতিক ও অসামাজিক লিপ্ত হচ্ছে। এসব দৃশ্য স্থানীয় উঠতি বয়সী ছেলেমেয়েদের নজরে পড়ছে। এতে উদ্বিগ্ন হয়ে উঠছেন স্থানীয় অভিভাবকরা।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন বয়স্ক ব্যক্তি বলেন, তারা চরম বিপদে রয়েছেন। আনন্দ ভুবনের ভেতরে বিনোদনের নামে যে বেহায়াপনা হচ্ছে, তা ভাষায় প্রকাশ করা যায় না। আমাদের এলাকা রসাতলে যাচ্ছে। তারা পার্কের অসামাজিক কর্মকাণ্ড বন্ধে উধ্র্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন।

ওই বিনোদন কেন্দ্রের মালিক ও বাংলা ভাষা কলেজের অধ্যক্ষ শাহ আবু হাসান টুটুলের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই। তাছাড়া এটাতো পার্ক। এখানে বাইরের ছেলেমেয়েরা ঘুরাঘুরি করবে এটাই স্বাভাবিক। এমনটা তো সব পার্কেই হয়। তবুও বিষয়টি আমি অনুসন্ধান করে দেখছি এবং পরে এ ব্যাপারে আপনার সঙ্গে সরাসরি সাক্ষাৎ করে কথা বলব।

জানতে চাইলে খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশিদা আক্তার বলেন, ‘আমি বিষয়টি শুনেছি। অতিদ্রুত অভিযান পরিচালনা করে আইনগত ব্যবস্থা গ্রহণ করব এবং এখানে যেন কোনো ধরনের অনৈতিক ও অসামাজিক কার্যকলাপ ঘটতে না পারে তার দিকেও খেয়াল রাখব।

অভিযোগের ব্যাপারে জিজ্ঞাসা করা হলে খানসামা উপজেলার অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায় বলেন, আসলে আমি তো এই থানায় নতুন এসেছি। বিষয়টা তদন্ত করে পরবর্তী সময়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দিনাজপুর,খানসামা,আনন্দ ভুবন,অনৈতিক কাজ,তরুণ-তরুণী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close